Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

আল্লাহর মুহাব্বতের দাবিদার হতে হলে রাসুল (দঃ) এর আদর্শের পূর্ণ অনুসারী হতে হবে

চট্টগ্রাম রাউজান কদলপুর এশায়াত মাহফিলে ছৈয়্যদ মুনির উল্লাহ আহমাদী

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : প্রিন্সিপ্যাল আল্ল­ামা ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্ল­াহ্ আহমদী আলী বলেছেন, মুসলমানদেরকে আল্লাহর মুহাব্বতের দাবিদার হতে হলে তাদের চলন-বলন ও আচার-আচরণসহ জীবনের প্রতিটি ক্ষেত্রে অবশ্যই আল্লাহর প্রিয় হাবীব রাসুল (দঃ) এর আদর্শের পূর্ণ অনুসারী হতে হবে। কেননা রাহমাতুল্লিল আলামীন রাসুল (দঃ) এর প্রতি পূর্ণ ভক্তি ও প্রেম-ভালবাসা খোদাপ্রাপ্তির পূর্বশর্ত এবং নাজাতের উছিলা। তিনি বলেন, কালজয়ী আধ্যাত্মিক ব্যক্তিত্ব কাগতিয়ার মরহুম প্রতিষ্ঠাতার অনুসৃত তরিক্বত রাসুল (দঃ) এর প্রতি অকৃত্রিম প্রেম ও ভালবাসায় সিক্ত হয়ে আলোকিত জীবন গড়ার অনন্য সেরা মাধ্যম। এ তরিক্বতের পূর্ণ অনুশীলনে অন্তরে আল্লাহর ভয় সৃষ্টি করে এবং অন্তরকে সর্বদা সৃষ্টিকর্তার অনুগ্রহ কামনার দিকে মুখাপেক্ষি করে রাখে। এটা মুসলমানদের ঈমানী চেতনাকে বলীয়ান করে সবসময় আল্লাহর উপর ভরসা রাখতে শেখায়।
তিনি গতকাল বুধবার কাগতিয়া দরবার শরীফের প্রতিষ্ঠাতা স্মরণে রাউজান কদলপুর স্কুল এন্ড কলেজ ময়দানে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ২৫নং কদলপুর ও ৩৮নং দক্ষিণ কদলপুর শাখার যৌথ উদ্যোগে আয়োজিত এশায়াত মাহফিলে উপস্থিত সর্বস্তরের হাজার হাজার ধর্মপ্রাণ সুন্নী মুসলমানের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীর একান্ত সহকারি সচিব আলহাজ¦ নূর খানের সভাপতিত্বে মাহফিলে অতিথি ছিলেন ৮নং কদলপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আব্দুল করিম, ইউপি সদস্য মোঃ আলী আকবর।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সভাপতি আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহিম হানফী, সচিব আল্লামা মুফতি কাজী মুহাম্মদ আনোয়ারুল আলম ছিদ্দিকী, কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসার মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, ওলামা পরিষদের সদস্য আল্লামা মুহাম্মদ নুরুল আজিম হেলালী, মাওলানা মুহাম্মদ শাহজাহান নোমান প্রমুখ।
দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাতের মাধ্যমে মাহফিলের সমাপ্তি ঘটে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ