Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১৪ হাজার কোটি টাকার বিচারে কত সময় লাগবে -জয়নাল আবদীন ফারুক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৮, ৫:৩৬ পিএম

বেগম খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত শান্তিপূর্ণ কর্মসূচি চলবে বলে জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক। তিনি বলেন, আজ ২ কোটি টাকার মামলার রায়ের কপি পেতে ১২ দিন সময় লাগে তাহলে ১৪ হাজার কোটি টাকার বিচার যখন হবে তখন কত দিন লাগবে। আমরা আইন ভাঙব না বরং শন্তিপূর্ণ আন্দোলন করবো। আর তাতেই জনতার মাকে মুক্ত করব।

বুধবার (২১ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জ শহরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রতিবাদ সভায় এ কথা বলেন তিনি।

প্রশাসনের উদ্দেশ্যে জয়নাল আবেদীন ফারুক বলেন, আমরা শান্তিপূর্ণ ভাবে কর্মসূচি করছি। তবে দলে অনুপ্রবেশ করে শান্তি ব্যাঘাত করতে চাইলে আপনাদের সঙ্গে আমরাও প্রতিহত করব। অন্যায় ভাবে ছাত্রদল যুবদলের নেতাকর্মীদের ধরবেন না। তাদের হয়রানী করবেন না।

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের উদ্দেশ্যে তিনি বলেন, হাজার কোটি টাকার উন্নয়ন করছেন। দেশ রূপা দিয়ে বাঁধিয়ে দিচ্ছেন। আর তাই রডের পরিবর্তে বাঁশ দিয়ে দিয়েছেন। আসেন বঙ্গবন্ধু সড়কের একটি রশি দিয়ে এক পক্ষে তৈমূর আর কাজী মনির থাকবে এক পক্ষে মেয়রসহ অন্যরা থাকুক। তবে পুলিশ থাকতে পারবে না। তখন দেখবো কে জিতে।
এসময় উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা তৈমূর আলম খন্দকার, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম, সেক্রেটারি এটিএম কামাল, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সহ-সাংগঠনিক রুহুল আমিন সিকদার, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ