Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নতুন রাস্তায় কোর্ট থেকে ফেরেন খালেদা জিয়া

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ আদালত-৫ এ যাতায়াতের জন্য বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সাধারণত গুলশান থেকে হাইকোর্টের সামনের সড়ক দিয়ে আসা যাওয়া করেন।
কিন্তু গতকাল সে পথটি পরিবর্তন করে দিয়ে ছিল আইনশৃঙ্খল রক্ষাকারী বাহিনী। গতকাল আদালত থেকে ফেরার পথে বিএনপি চেয়ারপারসনের গাড়িবহরটি গুলিস্তানের ফুলবাড়িয়া হয়ে কাকরাইলের দিকে ঘুরিয়ে দেয়া হয়। বেলা আড়াইটার দিকে তার গাড়িবহর বকশীবাজার থেকে চানখারপুল হয়ে দ্রæতগতিতে বঙ্গবন্ধু অ্যাভিনিউ পর্যন্ত আসে। পরে পল্টনের জিরো পয়েন্টে পৌঁছালে বিএনপির নেতা কর্মীরা গাড়িবহর ঘিরে ¯েøাগান দিতে থাকে। পরে নেতা কর্মীসহ ধীরে ধীরে গাড়িবহরটি কাকরাইলের দিতে এগোতে দেখা যায়।
ঢাকা মহানগর পুলিশের একজন কর্মকর্তা জানান, ট্টাফিক ব্যবস্থাপনার কথা চিন্তা করেই গাড়ির বহন ঘুরিয়ে দেয়া হয়েছে। উল্লেখ্য, বিশেষ আদালত-৫-এ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় তৃতীয় দিনের মতো যুক্তিতর্ক শুনানি হয়। বেগম খালেদা জিয়া বেলা ১১টা ২৫ মিনিটের দিকে আদালতে হাজির হন। সেখান থেকে বেরিয়ে তিনি গুলশানের দিকে ফিরছেন। ওই মামলায় ৩ কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ