Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

হাসপাতালে সেতুমন্ত্রী : ‘আইভী এখন আউট অব ডেঞ্জার’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৮, ১২:২৩ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী এখন ‘আউট অব ডেঞ্জার’ বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
আজ শুক্রবার সকাল ১০ টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে আইভীকে দেখার পর সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।
হাসপাতালে আইভীর কক্ষে বেশ কিছুক্ষণ অবস্থান করেন সেতুমন্ত্রী। সেখানে তিনি মেয়রের সঙ্গে কুশল বিনিময় করা ছাড়াও চিকিৎসক বরেন চক্রবর্তীর সঙ্গে তার অসুস্থতা নিয়ে কথা বলেন।
পরে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘আইভী একটা মাইনর স্ট্রোক করেছেন। তাঁর ব্রেনে একটু সমস্যা হয়েছিল। তবে এখন আউট অব ডেঞ্জার।’
আইভীকে আর কত দিন হাসপাতালে থাকতে হবে-এমন প্রশ্নে সেতুমন্ত্রী বলেন, চিকিৎসকরা জানিয়েছেন তাকে আরও চার থেকে পাঁচদিন হাসপাতালে থাকতে হবে।
মঙ্গলবার নারায়ণগঞ্জে সংঘর্ষের ঘটনায় দায়ীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার বিষয়ে হুঁশিয়ারি দিয়েছিলেন ওবায়দুল কাদের। এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি এ ইস্যুতে কোন কথা বলব না এখন।’
উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নগরভবনে সাংবাদিকের সঙ্গে কথা বলার সময় আইভী হঠাৎ করে অসুস্থ হয়ে প্রচণ্ড বমি করেন। এ সময় সিটি করপোরেশনের মেডিক্যাল অফিসার গোলাম মোস্তফা এসে তাকে পরীক্ষা করেন এবং তার শরীরে স্যালাইন পুশ করেন। কিন্তু অবস্থার অবনতি হলে তাকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকার ল্যাবএইড হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়।
হাসপাতালে ভর্তির পর আইভীর ইসিজি পরীক্ষা করা হয় এবং এই রিপোর্ট ভালো আসার পর দুশ্চিন্তামুক্ত হন চিকিৎসকরা। তারা আইভীকে বিশ্রামের পরামর্শ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেতুমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ