Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

২০ দলের শীর্ষ নেতাদের নিয়ে খালেদা জিয়ার বৈঠক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

 বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের নেতাদের সঙ্গে বৈঠক করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক হয়।

খালেদা জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য আবদুল হালিম, জাতীয় পার্টির মোস্তফা জামাল হায়দার, বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, এনপিপির ফরিদুজ্জামান ফরহাদ, এলডিপির রেদোয়ান আহমেদ, জাগপার সভাপতি রেহানা প্রধান, ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া, পিপলস লীগের চেয়ারম্যান গরীবে নেওয়াজ, ইসলামী ঐক্যজোটের আব্দুর রকিব, খেলাফত মজলিসের আহমেদ আব্দুল কাদের, ন্যাপ ভাসানীর আজারুল ইসলাম, ডেমোক্রেটিক লীগের সাইফুদ্দিন মুনি, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির মঞ্জুর হোসেন ঈসা, সাম্যবাদী দলের সাঈদ আহমেদ এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রমুখ উপস্থিত ছিলেন।
জোটের অন্যতম দুই শরিক দল লেবার পার্টি ও জমিয়তে উলামায়ে বাংলাদেশের নেতৃত্ব পর্যায়ে বিভক্তির কারণে তাদের কোনো পক্ষকেই বৈঠকে আমন্ত্রণ জানানো হয়নি।



 

Show all comments
  • লাবনী ৯ জানুয়ারি, ২০১৮, ১০:৫৮ এএম says : 0
    ২০ দলীয় জোটের একটা সুনির্দিষ্ট কর্মপন্থা নিয়ে এগিয়ে যেতে হবে।
    Total Reply(0) Reply
  • রবিউল ৯ জানুয়ারি, ২০১৮, ১০:৫৯ এএম says : 0
    জোটের মধ্যে যাতে কোন ধরনের মনমালিন্য তৈরি না হয় সেদিকে বিএনপিকে লক্ষ্য রাখতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়ার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ