Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

তিন সহকারী অ্যাটর্নির পদত্যাগ, সাড়ে ৪ ঘণ্টা পর প্রত্যাহার

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পদোন্নতি না দেয়ার অভিযোগ এনে পদত্যাগপত্র জমা দেয়ার কয়েক ঘণ্টা পরই আবার তা প্রত্যাহার করে নিয়েছেন তিন সহকারী অ্যাটর্নি জেনারেল। অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের আশ্বাসের পরিপ্রেক্ষিতে গতকাল রোববার বিকাল সাড়ে ৪টায় এই পদত্যাগপত্র প্রত্যাহার করে নেন এ আর এম হাসানুজ্জামান উজ্জ্বল, গাজী মো. মামনুর রশীদ ও জাহাঙ্গীর আলম।
এর আগে আজ দুপুরে অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তার কাছে পদত্যাগপত্র জমা দিয়েছিলেন তিন সহকারী অ্যাটর্নি জেনারেল।
এ বিষয়ে গাজী মো. মামনুর রশীদ বলেন, আমরা দুপুর ১২টায় পদত্যাগপত্র জমা দিয়েছিলাম। পরে অ্যাটর্নি জেনারেল আমাদের তিনজনকে ডেকে কথা বলেন। এরপর বিকেল সাড়ে ৪টার দিকে আমরা পদত্যাগপত্র প্রত্যাহার করি।
দীর্ঘদিন ধরেই সহকারী অ্যাটর্নি জেনারেল হিসেবে কাজ করছেন এই তিনজন। স¤প্রতি সহকারী অ্যাটর্নি জেনারেল থেকে পদোন্নতি দিয়ে এবং নতুন করে ৩৪ জন ডেপুটি অ্যাটর্নি জেনারেল নিয়োগ দিয়েছে সরকার। কিন্তু এতে তাঁদের পদোন্নতি না দেয়ায় অসন্তোষ প্রকাশ করে পদত্যাগপত্র জমা দেন বলে জানান এঁদের মধ্যে একজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন সহকারী অ্যাটর্নির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ