Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উত্তরা প্রকল্পে ২৬২১ জন পেলেন ফ্ল্যাট আইডি

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজউক উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের চতুর্থ কিস্তি পরিশোধ করা গ্রাহকদের মধ্য থেকে ডিজিটাল পদ্ধতিতে লটারি অনুষ্ঠিত হয়েছে। লটারিতে তাদের ফ্ল্যাট আইডি দেওয়া হয়। এতে এই প্রকল্পের ‘এ’ বøকে ২ হাজার ৬২১ জন গ্রাহক তাদের ফ্ল্যাট আইডি বুঝে পেয়েছেন।
গতকাল রোববার সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ বøকের ফ্ল্যাট আইডি প্রদান উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।
অনুষ্ঠানে গৃহায়ণ মন্ত্রী বলেন, ফসলি জমিতে আর কেউ যাতে বাড়ি না করতে পারে সেজন্য আইন করা হবে। গ্রামেও এখন থেকে ৪/৫ তলা ভবন নির্মাণ করতে হবে।
তিনি বলেন, আগামীতে রাজউকের সকল প্রকল্পে অ্যাপার্টমেন্ট করা হবে। ঝিলমিল প্রকল্পে ১৪ হাজার ৪০০ ফ্ল্যাট নির্মাণ শুরু হবে। পূর্বাচলে ৮০ হাজার ফ্ল্যাট নির্মাণ করা হবে।
মোশাররফ হোসেন আরো বলেন, ঢাকায় অনেক বস্তিবাসী আছে তাদের জন্য ৫৪৯টি ভাড়া ভিত্তিক ফ্ল্যাট নির্মিত হবে।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রাজউক চেয়ারম্যান মো. আব্দুর রহমান। এছাড়া আরো উপস্থিত ছিলেন একেএম ফজলুল হক এমপি, নূর ই হাসনা লিলি এমপি, গৃহায়ণ ও গণপূর্ত সচিব মো. শহীদ উা খন্দকার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্ল্যাট আইডি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ