Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরেবাংলা নগরে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : কণ্ঠশিল্পী কৃষ্ণকলি ইসলামের ঢাকার শেরেবাংলা নগরের বাসায় গৃহকর্মী জান্নাত আকতার শিল্পীর (১৭) রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই কণ্ঠশিল্পীর স্বামী গৃহকর্তা খালেকুর রহমানকে আটক করেছে পুলিশ। গৃহকর্তার দাবি, কাজ না করায় বকা দেয়ায় অভিমান করে শিল্পী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। অপরদিকে পুলিশ সুরতহাল রিপোর্টে উল্লেখ করেছে, নিহতের গালে ও গলায় নখের আচড়ের চিহ্ন রয়েছে। এ কিশোরীর মৃত্যুটি রহস্যজনক। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
ঈুলিশ জানায়, গত দেড়মাস আগে আগারগাঁও তালতলা এলাকার ৪১ নং মোল্লাবাড়ির ৯ তলা ভবনের ৯ তলার ফ্ল্যাটে কন্ঠশিল্পী কৃষ্ণকলির বাসায় গৃহকর্মী হিসেবে কাজে যোগ দেয় শিল্পী। গতকাল বিকেল ৪টার দিকে গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কেলজ হাসপাতালে নিয়ে আসেন গৃহকর্তা খালেকুর রহমান। শিল্পীকে মৃত ঘোষনার পর গৃহকর্তাকে আটক করে পুলিশ। গৃহকর্তার দাবি ঘরের একটি কক্ষে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে তার গৃহকর্মী। নিহতের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলায় বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরেবাংলা নগরে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ