Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

আমাকে পরিকল্পিতভাবে তৃতীয় করা হয়েছে -বাবলা

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে তৃতীয় অবস্থানে থাকা বিএনপির প্রার্থী কাওছার জামান বাবলা বলেছেন, তার অন্তত ৭০ থেকে ৭৫ হাজার ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে থাকার কথা। কিন্তু সরকার পরিকল্পিতভাবে ইলেকশন ইঞ্জিনিয়ারিংয়ের মাধ্যমে তাকে অর্ধেক ভোট দিয়ে
তৃতীয় অবস্থানে নিয়ে গেছে। কিন্তু জনগণের কাছে আমার অবস্থান দ্বিতীয়। গতকাল শনিবার দুপুরে তিনি তার মাহিগঞ্জের বাসায় দৈনিক ইনকিলাবের সাথে আলাপকালে এই অভিযোগ করেন। এসময় তিনি তার নির্বাচনের ফলাফল নিয়ে বিভিন্ন বিষয়ে কথা বলেন। তিনি বলেন, ২০১২ সালে প্রথমবার নির্বাচনে আমি প্রতিদ্ব›িদ্বতা করে ২৪ হাজার ৭০০ ভোট পেয়েছিলাম। নির্বাচনে কারচুপি ও ভোট ডাকাতির আশঙ্কাসহ বিভিন্ন অনিয়মের কারনে আমি ভোটের আগের দিন ভোট বর্জন করেছিলাম। তবুও ওই ভোট পেয়েছিলাম। এবার আমি একটি বড় দলের প্রার্থী ছিলাম। ভোটের মাঠে আমার অবস্থানও বেশ ভালো ছিল। গনসংযোগ ও বিভিন্ন স্থানে পথসভা করে জনগণের বেশ সাড়া পেয়েছিলাম। ক্ষমতাসীন দলের জুলুম-নির্যাতন ও দুঃশাসনের কারণে সরকারের প্রতি মানুষ তাদের অনাস্থার ইঙ্গিত দিয়েছিল। যে কারণে মানুষ আমাকে ভোট দিয়েছে। ভোটের দিনও আমার পক্ষে একটি ফ্লো ছিল। কিন্তু সরকার পরিকল্পিতভাবে তাদের প্রার্থীকে দ্বিতীয় বানিয়ে আমাকে তৃতীয় বানিয়েছে। তিনি বলেন, সরকার আমাকে তৃতীয় বানালেও জনগণের কাছে নগরবাসীর কাছে আমি দ্বিতীয়। এজন্য আমি নগরবাসীকে ধন্যবাদ জানাই। তাদের কাছে আমি কৃতজ্ঞ এবং চির ঋণী।
বাবলা আরও বলেন, ১৫ ডিসেম্বর আমাকে একটি সূত্র থেকে এ ধরণের ধারণা দেয়া হয়েছিল। ভোটের আগের দিনও অপর একটি সূত্র থেকে আমাকে বলা হয়েছিল আপনার ফ্লো ভালো। আপনার পজেশন অনুযায়ী আপনার দ্বিতীয় হওয়াতে কোনো বাধা নেই। কিন্তু আপনি দ্বিতীয় হতে পারবেন না। আপনাকে তৃতীয় করা হবে। সেটাই হয়েছে। তিনি নগরবাসীকে ধন্যবাদ জানিয়ে আরও বলেন, আমি আমার নির্বাচনী এলাকার সকল মানুষের কাছে আবারো যাবো। ডোর টু ডোর ঘুরে ঘুরে তাদের ধন্যবাদ জানাবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ