Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

১০ জানুয়ারি কক্সবাজাওে জমিয়াতুল মোদার্রেছীনের সম্মেলন

প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : আগামী ১০ জানুয়ারী বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সম্মেলন অনুষ্ঠিত হবে কক্সবাজারে। কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে এই সম্মেলন অনুষ্ঠানের সিদ্ধান্ত নিয়েছেন কক্সবাজার জেলা জমিয়াত নেতৃবৃন্দ। গতকাল কক্সবাজার দৈনিক ইনকিলাব অফিসে সম্মেলন প্রস্তুতি কমিটির এক সভায় জেলার মাদ্রাসা শিক্ষক, পীর-মাশায়েখ ও আলেম-ওলামাদের প্রতি সম্মেলন সফল করার আহ্বান জানানো হয়।
সম্মেলনে জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি, দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন প্রধান অতিথি, ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. প্রফেসর আহসান সাঈদ সম্মেলনের উদ্বোধক ও জমিয়াতের মহাসচিব প্রিন্সিপাল আল্লামা শাব্বির আহমদ মোমতাজী প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।
প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন জমিয়াতের জেলা সভাপতি প্রিন্সিপাল মাওলানা কামাল হোছাইন। সভায় উপস্থি ছিলেন, প্রিন্সিপাল মাওলানা জাফর উল্লাহ নূরী, প্রিন্সিপাল মাওলানা ইলিয়াছ, প্রিন্সিপাল মাওলানা আমির হোছাইন, জেলা সম্পাদক প্রিন্সিপাল মাওলানা শাহাদত হোছাইন, সুপার মাওলানা মনছুর আলম আযাদ ও জমিয়াতের জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা ছালাহ উদ্দিন মুহাম্মদ তারেক।
সভায় ১০ জানুয়ারী সমম্মেলন সফল করতে প্রতি উপজেলায় নেতৃবৃন্দের সফর, পোস্টার, লিফলেট যথাসময়ে এলাকায় পৌঁছানোর সিদ্ধান্ত ও প্রস্তুতি গ্রহণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১০ জানুয়ারি কক্সবাজাওে জমিয়াতুল মোদার্রেছীনের সম্মেলন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ