Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১২ কোটি টাকায় মূর্তি এনে প্রশংসা শোনা ভাওতাবাজী মান্না

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, ১২ কোটি টাকা খরচ করে মূর্তি এনে নিজের প্রশংসা শোনার মতো এতবড় ভাওতাবাজী পৃথিবীর ইতিহাসে আর কোথাও হয়নি। গতকাল শুক্রবার রাজধানীর শিশু কল্যাণ পরিষদে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঢাকায় সফররত রোবট সোফিয়ার কথোপোকথনের কঠোর সমালোচনা করে তিনি আরো বলেন, এ ধরণের ঘটনা নজীরবিহীন। এতো টাকা খরচ করে রোবটের সঙ্গে কথোপকথন! ৬ ডিসেম্বর গণতন্ত্র দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফাউন্ডেশন।
আয়োজক সংগঠনের সভাপতি কামাল উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকির হোসেনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন বিকল্প ধারার সভাপতি সাবেক প্রেসিডেন্ট অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরী, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আমল প্রধান, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপন, গণসংস্কৃতিক দলের সভাপতি এস আল মামুন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মূর্তি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ