Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইনকিলাবের খুলনা অফিসের শিকল কেটে দুর্বৃত্তদের হানা

প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : দৈনিক ইনকিলাব’র খুলনা ব্যুরো অফিসের দরজার শিকল কেটে দুর্বৃত্তরা হানা দিয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় খুলনা মহানগরীর ২৪নং বেবী বাবু রোডের ৫তলা বাড়ির নীচতলার কক্ষে এঘটনা ঘটে। ঘটনার পর খুলনা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ও খুলনা ব্যুরো প্রধান এটিএম রফিক বাদী হয়ে খুলনা সদর থানায় সাধারণ ডায়েরির প্রস্তুতি চলছিল।
খুলনা ব্যুরো প্রধান এটিএম রফিক জানান, শুক্রবার সন্ধ্যায় বাড়ির মালিক বোরহানউদ্দিনের মাধ্যমে তিনি জানতে পারেন ইনকিলাব অফিসের দরজার শিকল কাটা এবং দরজা খোলা। এ খবর পেয়ে তিনি, খুলনা ব্যুরো’র রিপোর্টার আশরাফুল ইসলাম নূর ও পিয়ন হাসিবুর রহমান তুহিন এসে দেখেন অফিসে জিনিসপত্র এলোমেলো অবস্থায়। ড্রয়ার খোলা। এ অবস্থায় খুলনা থানাকে অবহিত করলে অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলাম, এসআই রতনসহ সঙ্গীয় ফোর্স এসে ঘটনাস্থল পরিদর্শন করেন। দুর্বৃত্তরা মূল্যমান কাগজপত্র ও কিছু ইলেক্ট্রনিক সামগ্রী নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এঘটনায় খুলনা ব্যুরো প্রধান এটিএম রফিক বাদী হয়ে খুলনা সদর থানায় সাধারণ ডায়েরির প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাবের খুলনা অফিসের শিকল কেটে দুর্বৃত্তদের হানা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ