Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনা বিভাগে ২৮ মার্চ আধাবেলা বন্ধ থাকবে জ্বালানি তেল সরবরাহ

প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, খুলনা : সাত দফা দাবিতে আন্দোলনের ঘোষণা দিয়েছে বাংলাদেশ জ্বালানি তেল পরিবেশক সমিতি ও বাংলাদেশ ট্যাংকলরি ওনার্স অ্যাসোসিয়েশন। গতকাল সোমবার দুপুরে খুলনার দৌলতপুর বিআইডিসি রোডে ট্যাংকলরি ভবনে সংবাদ সম্মেলন করে আগামী ২৮ মার্চ সকাল ৬টা থেকে দুপুর ১টা পর্যন্ত খুলনা বিভাগের সকল ডিপো থেকে জ্বালানি তেল উত্তোলন ও পরিবহন থেকে বিরত থেকে প্রতীকী ধর্মঘটের ঘোষণা করেছেন নেতৃবৃন্দ।
লিখিত বক্তব্যে বাংলাদেশ জ্বালানি তেল পরিবেশক সমিতির খুলনা বিভাগীয় সভাপতি আব্দুল গফ্ফার বিশ্বাস বলেন, দাবিসমূহ হচ্ছে অবিলম্বে বেসরকারি রিফাইনারি থেকে খোলা বাজারে জ্বালানি তেল বিক্রয় বন্ধ করা অথবা সকল পেট্রোল পাম্পে সরাসরি রিফাইনারি থেকে তেল ক্রয়ের অনুমোদন, বিস্ফোরক লাইসেন্স ছাড়া পেট্রোল পাম্পের অন্য কোনো অপ্রয়োজনীয় লাইসেন্স গ্রহণ বন্ধ করা, পেট্রোল পাম্পের প্রবেশ দ্বারে লিজ ফি নেওয়া বন্ধ করা, পেট্রোল পাম্পের ভিতরে কোনো প্রকার জনসমাগম না করা, নতুন পেট্রোল পাম্পের অনুমোদনের পূর্বে সমিতির অনাপত্তি সনদ গ্রহণ বাধ্যতামূলক করা, সমিতির সদস্য হওয়া ব্যতীত পেট্রোল পাম্পে জ্বালানি তেল সরবরাহ বন্ধ করা এবং পুরাতন ব্যবহার অযোগ্য এলপিজি সিলিন্ডার সরবরাহ বন্ধ করে নতুন সিলিন্ডার সরবরাহ করা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা বিভাগে ২৮ মার্চ আধাবেলা বন্ধ থাকবে জ্বালানি তেল সরবরাহ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ