Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষামন্ত্রীকে জমিয়াতুল মোদার্রেছীনের অভিনন্দন ও মোবারকবাদ

প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৫, ১২:০০ এএম | আপডেট : ১০:০৭ এএম, ২১ মার্চ, ২০১৬

স্টাফ রিপোর্টার : ইউনেস্কোর সাধারণ পরিষদের ৩৮তম অধিবেশনে সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় “শিক্ষা বন্ধু” শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন। দেশের মাদরাসা শিক্ষক-কর্মচারীদের একমাত্র অরাজনৈতিক সংগঠন জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব অধ্যক্ষ মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী গতকাল (শনিবার) এক বিবৃতিতে দেশের সকল আলেম-ওলামা, পীর-মাশায়েখগণের পক্ষ থেকে শিক্ষামন্ত্রীকে অভিনন্দন জানান। সেই সাথে নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে বলেন, শিক্ষা বন্ধু নুরুল ইসলাম নাহিদ তার কৃতিত্বের জন্য শুধু দেশেই নয় বরং দেশের বাইরেও অনেক সম্মাননা ও বিশেষ গুরুত্বপূর্ণ পদে অধিষ্ট হয়েছেন। তার এ অগ্রগতি ভবিষ্যতেও বহাল থাকবে ইনশাআল্লাহ। মন্ত্রী ও তার সরকারের অবদানের ফলশ্রুতিতে বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার সকল পর্যায়ে, বিশেষ করে আলেম-ওলামা গড়ার একমাত্র মাধ্যম মাদরাসা শিক্ষায় উন্নয়ন ও আধুনিকায়নের ব্যাপক প্রসার ঘটেছে। আগামীদিনেও উন্নয়নের এ ধারা অব্যাহত থাকবে বলে জমিয়াত নেতৃদ্বয় আশা প্রকাশ করেন। সেই সাথে শিক্ষা বন্ধু নুরুল ইসলাম নাহিদের দীর্ঘায়ু ও শান্তিপূর্ণ সমৃদ্ধ ভবিষ্যত জীবন কামনা করে আল্লাহর দরবারে দোয়া করেন।
গত ৪ নভেম্বর প্যারিসে ইউনেস্কোর সদর দপ্তরে অনুষ্ঠিত সাধারণ পরিষদের ৩৮তম অধিবেশনে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সহ-সভাপতি নির্বাচিত হন। তিনি ২০১৫-২০১৭ সময়কালে ইউনেস্কো সাধারণ পরিষদের সহ-সভাপতির দায়িত্ব পালন করবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষামন্ত্রীকে জমিয়াতুল মোদার্রেছীনের অভিনন্দন ও মোবারকবাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ