Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আল্লামা তাহের শাহর চট্টগ্রাম আগমন বিমানবন্দরে ফুলেল সংবর্ধনা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুনিèয়া ট্রাষ্টের ব্যবস্থাপনায় চট্টগ্রাম ও ঢাকায় পবিত্র জশনে জুলুসে ঈদ-এ-মিলাদুন্নবী (সাঃ)’র জুলুস ও মাহফিল নেতৃত্ব দানের লক্ষে আল্ল­­ামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ, শাহাজাদা আল্ল­­ামা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ ও শাহাজাদা আল্ল­­ামা সৈয়্যদ মুহাম্মদ হামেদ শাহ দোহা থেকে বাংলাদেশ বিমানযোগে গতকাল (শনিবার) সকাল ৬টায় চট্টগ্রাম শাহ আমানত (রহঃ) আন্তর্জাতিক বিমানবন্দরে শুভাগমন করেন। তার সফরসঙ্গী হিসেবে সাথে আসেন আনজুমান ট্রাষ্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন।
এদিকে তাদের চট্টগ্রাম বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন আনজুমান ট্রাষ্টের সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, এ্যাসিসটেন্ট জেনারেল সেক্রেটারী এসএম গিয়াস উদ্দিন শাকের, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, পিএইচপি ফ্যামেলীর চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমানসহ আনজুমান ও গাউসিয়া কমিটির নেতৃবৃন্দ। পরে বিমানবন্দর হতে মোটর শোভাযাত্রা সহকারে ষোলশহরস্থ আলমগীর খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় পৌঁছলে তাদের ফুলেল শুভেচ্ছাসহ লাল গালিচার সংবর্ধনা জ্ঞাপন করা হয়। এ সময় আনজুমান ট্রাষ্টের এডিশনাল জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সামশুদ্দিন, ফাইন্যান্স সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারী প্রফেসর কাজী শামসুর রহমান, জামেয়ার চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ দিদারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ