Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাড্ডায় দিনে দুপুরে বিকাশ কর্মীকে গুলি করে হত্যা

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর বাড্ডায় গতকাল (রোববার) দিনে দুপুরে এক বিকাশ কর্মীকে গুলি করে হত্যার পর তার সাথে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। নিহতের নাম মাহবুব হোসেন (৩০)। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলায়। বাবার নাম আবদুল খালেক।
বাড্ডা থানার ওসি এম এ জলিল জানান, গতকাল সকাল থেকে উত্তর বাড্ডার কুমিল্লাপাড়ায় বিকাশের কয়েকজন এজেন্টের কাছ থেকে টাকা সংগ্রহ করেন মাহবুব। তিনি দুপুর ১২টার দিকে কুমিল্লাপাড়া দিয়ে হেঁটে নিজের অফিসে ফিরছিলেন। পথে কুমিল্লাপাড়া কুয়েতি মসজিদের পেছনে দুই ছিনতাইকারী তার পথরোধ করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার করলে দুর্বৃত্তরা তাকে একাধিক গুলি করে টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। ব্যাগে প্রায় ১ লাখ ২৫ হাজার টাকা ছিল। এদিকে গুলিবিদ্ধ হয়ে মাহবুব রাস্তায় লুটিয়ে পড়েন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। ওসি আরো বলেন, গতকাল বিকেল পর্যন্ত এ ঘটনায় জড়িতদের গ্রেফতার কিংবা লুণ্ঠিত টাকা উদ্ধার করা যায়নি। তবে ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারে অভিযান চলছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাড্ডায় দিনে দুপুরে বিকাশ কর্মীকে গুলি করে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ