Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাইস চেয়ারম্যানদের সাথে বৈঠক করেছেন খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৭, ১:৩১ এএম

দলের ভাইস চেয়ারম্যানদের সঙ্গে বৈঠকে করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বৈঠকটি শুরু হয়।

বিএনপি চেয়ারপারসনের সভাপতিত্বে বৈঠকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত রয়েছেন।
ভাইস চেয়ারম্যানদের মধ্যে এম মোর্শেদ খান, আবদুল্লাহ আল নোমান, ইকবাল হাসান মাহমুদ টুকু, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমান, শামসুজ্জামান দুদু, বরকত উল্লাহ বুলু, মো. শাজাহান, আহমদ আজম খান, ব্যারিস্টার শাহজাহান ওমর, এ জেড এম জাহিদ হোসেন, নিতাই রায় চৌধুরী, শওকত মাহমুদসহ ২৬ জন ভাইস চেয়ারম্যান বৈঠকে উপস্থিত ছিলেন। দলের সর্বশেষ কাউন্সিলে ৩৪ জন ভাইস চেয়ারম্যান করা হয়।
বৈঠক সূত্রে জানা যায়, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বৈঠকে চলমান রাজনীতি ও ভবিষ্যৎ পরিকল্পনা বিষয় নিয়ে আলোচনা করেন। রংপুরসহ আসন্ন অন্যান্য সিটি কর্পোরেশন নির্বাচন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন, নির্দলীয় সহায়ক সরকারের দাবিতে রাজপথে আন্দোলন সংগ্রামের কৌশল নিয়ে আলোচনা হয়েছে বলে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ