Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে এক্সিম ব্যাংকের গেট টুগেদার অব বিজনেস পার্টনার্স

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

এক্সিম ব্যাংকের দোহাজারী শাখার গ্রাহকবৃন্দের সাথে সম্পর্ককে আরো সুদৃঢ় করতে স্থানীয় রূপনগর কমিউনিটি সেন্টারে গতকাল এক গেট টুগেদার অব বিজনেস পার্টনার্স অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।
গেট টুগেদারে আরো উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক সিরাজুল হক মিয়া, খন্দকার রুমী এহসানুল হক, মোঃ হুমায়ূন কবির এবং শাহ্ মোঃ আব্দুল বারী, কাঞ্চনাবাদ জাহাগিডিয়া শাহ সুফি দরবার শরীফের গদিনশিন হযরত মাওলানা শাহ সুফি মোঃ আলি (মাঃদাঃজিঃআঃ), ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও আঞ্চলিক প্রধানগণ, দোহাজারী শাখার সম্মানিত গ্রাহকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এক্সিম ব্যাংকের সাথে ব্যাংকিং করার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানান এবং ব্যাংকের সাথে সম্মানিত গ্রাহকদের এই সম্পর্ক চিরকাল অটুট থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
উপস্থিত গ্রাহকগণ এক্সিম ব্যাংকের সেবার প্রতি তাদের পূর্ণ সন্তোষ প্রকাশ করেন এবং বিভিন্ন ধরনের সুপরামর্শ প্রদান করেন। তারা ব্যাংকের ভবিষ্যৎ অগ্রযাত্রায় সাথে থাকার প্রতিশ্রæতি ব্যক্ত করেন। Ñবিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে এক্সিম ব্যাংকের গেট টুগেদার অব বিজনেস পার্টনার্স
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ