Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমটিবি ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কর্পোরেট চুক্তি

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মধ্যে স¤প্রতি বিমানের প্রধান কার্যালয়, ঢাকায় এক কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির আওতায় এমটিবির কার্ড গ্রাহকবৃন্দ দেশে এবং দেশের বাইরে ভ্রমণের ক্ষেত্রে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মূল ভাড়ার ওপর ১০% ছাড় পাবেন।
এমটিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর ডিরেক্টর সেলস্ এন্ড মার্কেটিং, মোহাম্মদ শাহ নেওয়াজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এছাড়াও এমটিবি’র হেড অব কার্ডস্, মোহাম্মদ আনোয়ার হোসেন, হেড অব প্রিভিলেজ ব্যাংকিং, ইরফান ইসলাম, ডেপুটি চীফ কমিউনিকেশন্স অফিসার, সামিয়া চৌধুরী, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর ডিজিএম প্রাইসিং, মোঃ আলী ওসমান নূরসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। Ñবিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমটিবি ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কর্পোরেট চুক্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ