Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুটন্ত পানিতে সৎছেলে সিদ্ধ করে মারলেন মা

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বাচ্চারা দুষ্টুমি করলে বাবা-মা শাস্তি দিতেই পারেন। তবে কিছু অভিভাবক মাত্রাজ্ঞান হারিয়ে শাস্তির নামে যেটা করেন, তাকে ঠিক শাস্তির পর্যায়ে আটকে রাখা যাবে না। একজনের বিচারে সামান্য শাস্তি বাচ্চাটির জন্য কতটা ভয়ানক হতে পারে তা দেখালেন এক মা। বছর চারেকের সৎছেলের ওপর রাগ করে শাস্তি দেয়ার জন্য তার দু’টি পা ফুটন্ত পানিতে ডুবিয়ে ধরে রাখেন। পর দিন বাচ্চাটি মারা যায়।
ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যে। ২৫ বছরের আনা রিচি মাসখানেক আগে বিয়ে করে এসেছেন স্বামীর ঘরে। স্বামীর আগের পক্ষের এক ছেলে রয়েছে, নাম অস্টিন। ৪ বছর বয়স। গত শুক্রবার সন্ধ্যায় কোনো কারণে অস্টিনের ওপর প্রচ- রেগে যান আনা। শাস্তি দেয়ার জন্য তার দু’টি পা ফুটন্ত পানির মধ্যে ডুবিয়ে বেশ কিছুক্ষণ ধরে রাখেন। বাচ্চাটির চিৎকার, কাতর অনুরোধ কোনো কিছুতেই কান দেননি তিনি। স্বামী বাড়িতে অনুপস্থিত ছিলেন। এরপর কোনো রকম চিকিৎসা না করেই বা ডাক্তারের কাছে না নিয়ে তাকে খাটে শুইয়ে দেন।
পর দিন সকালে অনেক ডাকাডাকির পর অস্টিন সাড়া না দেয়ায় ঘরে এসে দেখেন ওর নিঃশ্বাস পড়ছে না। তখন ডাক্তারকে খবর দেন আনা। আগের দিন সন্ধ্যার ঘটনা জানিয়ে বলেন, ‘আমার মনে হয়েছিল ওর তেমন একটা লাগেনি। তাই ওর কথার গুরুত্ব দিইনি’। পরে সেই চিকিৎসকই পুলিশে খবর দেন। আপাতত আনার ঠাঁই হয়েছে ওয়ারেন কাউন্টি জেলে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটন্ত পানিতে সৎছেলে সিদ্ধ করে মারলেন মা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ