Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার চেষ্টা, দুটি বাসে অগ্নিসংযোগ

ফারুক হোসাইন, খালেদা জিয়ার গাড়ি বহর থেকে | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৭, ৫:২৯ পিএম | আপডেট : ৬:০১ পিএম, ৩১ অক্টোবর, ২০১৭

শরণার্থী রোহিঙ্গাদের ত্রাণ বিতরণ শেষে চট্টগ্রাম থেকে ঢাকা ফেরার পথে ফেনীর মহিপালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার চেষ্টা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে সাড়ে ৪টার কিছু সময় পর এই ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা দুটি বাসে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। তবে বিএনপি চেয়ারপারসনের গাড়ি কোনো ক্ষতি হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে সাড়ে ৪টার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়ির বহর ফেনীর মহিপাল এলাকায় পৌঁছালে কিছু দুর্বৃত্ত ইটপাটকেল লাঠি নিয়ে হামলার চেষ্টা করে। এ সময় সেখানে অবস্থান করা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে ফেনী সার্কিট হাউজের পাশে মহিপাল ফিলিং স্টেশনের সামনে পার্ক করা দুটি পাবলিক বাসে অগ্নি সংযোগের ঘটনা ঘটে।

এই ঘটনার পর ওই এলাকায় তুমুল উত্তেজনা তৈরি হয়। স্থানীয় বিএনপি নেতাকর্মীরা খালেদা জিয়ার গাড়ি বহর মোটরসাইকেল পাহারায় মোহাম্মদ আলী বাজার পর্যন্ত এগিয়ে দেয়।

এই ঘটনায় বিএনপির ভাইস-চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু বলেন, খালেদা জিয়ার গাড়িবহর যখন ফেনীর মহিপাল পাড় হচ্ছিল তখন আওয়ামী লীগের লোকজন বাস দুটিতে আগুন দেয়। এটি আওয়ামী লীগের রাজনীতির চিরাচরিত অপকৌশল।

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পিয়ার আহমেদ নামে একজনকে গ্রেপ্তার করেছে।



 

Show all comments
  • S.M.Shahjahan ৩১ অক্টোবর, ২০১৭, ৬:১৫ পিএম says : 0
    এই হামলার যথাযথ বিচার চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ