Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বেগম খালেদা জিয়া এখন উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৭, ১২:১৩ পিএম | আপডেট : ১:০৬ পিএম, ৩০ অক্টোবর, ২০১৭

কক্সবাজার থেকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পর্যন্ত হাজার হাজার নেতা-কর্মীদের ব্যাপক শ্রদ্ধা, ভালবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে উখিয়ার রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে পৌঁছেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। বেগম খালেদা জিয়া প্রথমে উখিয়ার পালংখালী শফিউল্লাহকাটা রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে পৌঁছেন। সেখানে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ করবেন বিএনপি চেয়ারপার্সন ও ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া।
তিনি আজ সকাল সাড়ে ১১ টায় কক্সবাজার হিলটপ সার্কিট হাউজ থেকে গাড়িবহর নিয়ে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশ্যে রওয়ানা দেন। গত রাত ৮টায় বেগম জিয়া সড়কপথে চট্টগ্রাম থেকে কক্সবাজার পৌঁছান। তিনি চট্টগ্রাম থেকে কক্সবাজারের পথে পথে হাজার হাজার নেতা কর্মীদের শ্রদ্ধা-ভালবাসা ও ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত হন। কক্সবাজার থেকে উখিয়া পথে পথেও বেগম জিয়াকে শুভেচ্ছা জানাতে রাস্তার দু’পাশে দাঁড়িয়েছেন হাজার হাজার নেতা-কর্মী।
এদিকে মিয়ানমার বাহিনীর হত্যা-নির্যাতনের শিকার হয়ে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের মাঝে বিতরণের জন্য বিএনপির ত্রাণবাহী ৪৫ টি ট্রাক কক্সবাজারের উখিয়ায় পৌঁছেছে। আজ (সোমবার) সকাল ৯ টার দিকে।
সোমবার সকাল সোয়া ১০টার দিকে উখিয়া কলেজে নির্মিত সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পে ১শ’ সাড়ে সাত টন ত্রাণ সেনাবাহিনীর কাছে হস্তান্তর করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বাকী আড়াই টন ত্রাণ উখিয়ার কয়েকটি রোহিঙ্গা ক্যাম্পে এখন খালেদা জিয়া বিতরণ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ