Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আজ কক্সবাজার আসছেন বেগম খালেদা জিয়া

উজ্জীবিত নেতা-কর্মীরা, পথে পথে ব্যাপক সংবর্ধনার আয়োজন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৭, ১১:৫৭ এএম | আপডেট : ৬:৩২ পিএম, ২৯ অক্টোবর, ২০১৭

রোহিঙ্গা শিবির পরিদর্শনের জন্য আজ রোববার কক্সবাজার পৌঁছবেন বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। তিনি কক্সবাজার সফরের উদ্দেশ্যে গতকালই সড়ক পথে ঢাকা ত্যাগ করে চট্টগ্রাম পৌঁছেন। চট্টগ্রাম সার্কিট হাউজে তিনি রাত্রি যাপন করেছেন।

আজ সকালে বেগম জিয়া গাড়ি বহর নিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেবেন। বেলা ২টা নাগাদ তিনি গাড়িবহর নিয়ে সড়ক পথে কক্সবাজার পৌঁছবেন। নেত্রীর এই সফরে উজ্জীবিত বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ ২০ দলীয় জোটের নেতা কর্মীরা। বেগম জিয়াকে চট্টগ্রাম থেকে কক্সবাজার পর্যন্ত পথে পথে আয়োজন করা হয়েছে ব্যাপক সংবর্ধনার।

আগামী সোমবার তিনি উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও সেখানে ত্রাণ বিতরণ করবেন। কক্সবাজার অভিমুখী খালেদা জিয়ার যাত্রাপথে ব্যাপক শো-ডাউনের প্রস্তুতি নিয়েছে কক্সবাজার জেলা বিএনপি ও অঙ্গসংগঠন। পাঁচ বছর পর কক্সবাজারে বিএনপি প্রধানের এ সফরকে কেন্দ্র করে নেতা-কর্মীদের মধ্যে সৃষ্টি হয়েছে ব্যাপক প্রাণচাঞ্চল্য।
কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি শাহজাহান চৌধুরী জানান, ম্যাডাম খালেদা জিয়া বিকেলের দিকে চট্টগ্রাম থেকে কক্সবাজার পৌঁছবেন। কক্সবাজার হিলটপ সার্কিট হাউজে রাতযাপন করবেন।

আগামীকাল সোমবার সকাল ১১টায় উখিয়ায় বালুখালি পানবাজার রোহিঙ্গা ক্যাম্প, বালুখালি-২, ও হাকিমপাড়া ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ করবেন তিনি। বালুখালীর বিএনপি পরিচালিত একটি মেডিক্যাল সেন্টারেও তিনি চিকিৎসা সেবা এবং ওষুধ বিতরণ পর্যবেক্ষণ করবেন। ওই দিন বিকেলে কক্সবাজার হয়ে চট্টগ্রাম সার্কিট হাউজে রাত্রি যাপন করবেন। মঙ্গলবার সকাল ১০টায় তিনি ঢাকার উদ্দেশে রওয়ানা হবেন। পথিমধ্যে ফেনী সার্কিট হাউজে যাত্রাবিরতি করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ