Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার কর্মসূচিতে বিশৃঙ্খলা করলে দাঁতভাঙা জবাব দেয়া হবে -ড. হাছান মাহমুদ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া সড়ক পথে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে বিশৃঙ্খলা সৃষ্টি করলে দাঁতভাঙা জবাব দেয়া হবে। গতকাল (শনিবার) চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে উত্তর জেলা ছাত্রলীগ আয়োজিত মানবববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, খালেদা জিয়া এতোদিন অসুস্থতার কথা বলে লন্ডনে পরিবারের সাথে সময় কাটিয়েছেন। দেশে ফিরে এক সপ্তাহেরও বেশি সময় পর এখন বিশেষ উদ্দেশ্য নিয়ে সড়ক পথে কক্সবাজার যাচ্ছেন। তিনি আরও বলেন, খালেদা জিয়া চিকিৎসার নামে এতোদিন যে ব্রিটেনে অবস্থান করছিলেন সেই ব্রিটেনের মন্ত্রীও রোহিঙ্গাদের দুর্দশা দেখতে বাংলাদেশে এসেছিলেন। কিন্তু খালেদা জিয়া আসার সময় পাননি। খালেদা জিয়া এখন বিরোধীদলীয় নেত্রী বা এমপি নন। তবুও সরকার তার প্রয়োজনীয় নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করেছে।
চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি বখতেয়ার সাঈদ ইরানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবু তৈয়বের সঞ্চালনায় মানবন্ধনে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, আওয়ামী লীগ নেতা ইউনুছ গণি চৌধুরী, শফিকুল ইসলাম, খোরশেদ আলম, আকতার হোসেন খান, দেলোয়ার হোসেন মিন্টু, এডভোকেট নিখিল নাথ, আবদুর রউফ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. হাছান মাহমুদ

১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ