Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

২৯ অক্টোবর কক্সবাজার আসছেন খালেদা জিয়া, উজ্জীবিত নেতা-কর্মীরা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৭, ৯:২৩ এএম

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ২৯ অক্টোবর কক্সবাজার আসছেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কক্সবাজার আসার খবরে উজ্জীবিত হয়ে উঠেছেন দলটির নেতাকর্মীরা।

জেলার সর্বত্র বিএনপি নেতা-কর্মীদের মাঝে এই চাঙ্গাভাব দেখা যাচ্ছে। গত কয়েকদিন থেকেই নেতাকর্মীদের উপস্থিতিতে সরগরম হয়ে উঠেছে জেলা বিএনপি কার্যালয়। নেত্রীর আগমনে দলীয় কার্যালয়ে প্রতিদিন বিপুল সংখ্যক প্রাণ চঞ্চল নেতাকর্মীদের উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে।

বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে প্রস্তুতি চলছে বেগম খালেদা জিয়াকে অভ্যর্থনা জানানোর। ২৯ অক্টোবর বিএনপির চেয়ারপার্সন চট্টগ্রাম হয়ে সড়ক পথে কক্সবাজার পৌঁছে, ৩০ অক্টোবর তিনি উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও সেখানে ত্রাণ বিতরণের কথা রয়েছে। ২০ দলীয় জোট নেত্রীর এই সফরকে কেন্দ্র করে বিএনপি নেতা-কর্মী ছাড়াও প্রাণ চঞ্চল দেখা যাচ্ছে ২০ দলীয় জোটের নেতা-কর্মীদেরও।

এ প্রসঙ্গে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি শাহজাহান চৌধুরী বলেন, দীর্ঘদিন পর চেয়ারপার্সনের কক্সবাজার আগমনে বিএনপি নেতা-কর্মী ছাড়াও ২০ দলের নেতা-কর্মীরাও বেশ উজ্জীবিত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ