Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানা গুলশান থানায়

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৭, ১:৩২ এএম

জিয়া অরফানেজ ট্রাস্ট এবং জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানা রাজধানীর শুলশান থানায় পৌঁছেছে। গতকাল সন্ধ্যার পর ওই পরোয়ানা গুলশান থানায় পৌঁছে দিয়েছে আদালতে কর্মরত পুলিশের প্রসিকিউশন বিভাগ।

সাবেক প্রধানমন্ত্রীর বিরুদ্ধে জারিকৃত পরোয়ানা পাওয়া এবং গুলশান থানায় তা পৌঁছে দেওয়ার বিষয়টি স্বীকার করেছে ঢাকার নিম্ন আদালতের প্রসিকিউশন পুলিশের প্রধান ডিসি প্রসিকিউশন আনিসুর রহমান। গতরাত সোয়া ৮টার দিকে তিনি জানান, সন্ধ্যার পর তারা পরোয়ানা পাওয়ার পর গুলশান থানায় পৌঁছে দিয়েছেন।
তবে পরোয়ানা গুলশান থানায় পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করতে পারেননি গুলশান জোনের এডিসি আব্দুল আহাদ।
এর আগে গতকাল সন্ধ্যার পর সিএমএম আদালতের ডিসি প্রসিকিউশনের কার্যালয়ে পরোয়ানা দুইটি পৌঁছে দেয় ঢাকার ৩ নম্বর বিশেষ জজ আদালতের প্রসেসারবার আরিফ হোসেন। গত বৃহস্পতিবার ঢাকার ৩ নম্বর বিশেষ জজ আদালতের জজ আদালতের বিচারক ড. মো. আখতারুজ্জামান বর্তমানে বিদেশে অবস্থানরত খালেদা জিয়ার বিরুদ্ধে এই পরোয়ানা জারি করেন।
উল্লেখ্য, আগামী বুধবার বেগম খালেদা জিয়ার দেশে ফেরার কথা রয়েছে। বিএনপির নেতাকর্মীরা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে বিপুল সংবর্ধনা দেবার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। সূত্র : আমাদের সময়, ইন্ডিপেন্ডেন্ট টিভি, সময়ের কণ্ঠস্বর ডটকম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ