Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ৫

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৫ জন ও আহত হয়েছে ৫ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
হিলি (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, দিনাজপুর ঘোড়াঘাটে বাস-ট্রলি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন নিহত ও  ৪ জন গুরুতর আহত হয়েছে। নিহতরা হলো নুর ইসলাম (নুরু) (৫৬) ও  নিহত  মিথিলা (১০)। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডা. নুর নেওয়াজ জানান, আহত ৪ জনের মধ্যে ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একজনকে ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত নুর ইসলাম (নুরু) ঘোড়াঘাট উপজেলার দক্ষিণ দেবীপুর গ্রামের মৃত আরফান আলীর পুত্র ও নিহত মিথিলা নবাবগঞ্জ উপজেলার দাউদপুর (বাটকা পাড়া) গ্রামের মৃত মোতালিবের কন্যা। রোববার দুপুরে বগুড়া থেকে দিনাজপুর গামী উইলি পরিবহণ পূনর্ভবা যাত্রীবাহী বাস ঘোড়াঘাট-দিনাজপুর সড়কের রাণীগঞ্জ বাজারে মন্দিরের পূর্ব পার্শ্বে পৌঁছলে বালু বোঝায় ট্রলির মুখোমুখি সংঘর্ষে বাসটি একটি ভাংড়ী দোকানের সামনে ঢুকে পড়ে উল্টে গিয়ে ঘটনাস্থলেই চাকায় পৃষ্ট হয়ে বাস শ্রমিক নুরু মিয়া ও অপর যাত্রী শিশু কন্য মিথিলা নিহত হয়। সংঘর্ষে বালু বোঝায় ট্রলিটি দুমড়ে-মুচড়ে যায়।
হোসেনপুর (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, কিশোরগঞ্জের হোসেনপুরে টমটমের চাপায় সাবেক প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম (৭৫)-এর মৃত্যু হয়েছে। সে উপজেলার পুমদী ইউনিয়নের নারায়নডহর গ্রামের বাসিন্দা। শনিবার বিকালে আনুমানিক ৩টা দিকে হোসেনপুর-কিশোরগঞ্জ মহাসড়কে নুরিয়ার দোকান নামক স্থানে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। দ্রুত আশপাশের লোকজন তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে তাঁর অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেয়া হলে সেখানে রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান। প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সিরাজুল ইসলাম বাড়ী থেকে নুরিয়ার দোকানে আসলে একটি গাছ বোঝাই টমটম তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। এ ব্যাপারে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল হোসেন জানায়, টমটমটি আটক করা হয়েছিল, কিন্তু নিহতের পরিবার আইনি ব্যবস্থা নিতে রাজি নন।
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, মীরসরাইয়ের বারইয়ারহাট রেল লাইনের উপর রেলে কাটাপড়ে এক বৃদ্ধ নিহত হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা-চট্টগ্রাম রেল রুটের চিন্কি আস্তানা রেল স্টেশনের উত্তরে বারইয়ারহাট মাছের আড়ত সংলগ্ন লাইনে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার সময় আবদুস সালাম (৭০) নামে ওই ব্যক্তি রেল লাইনে বসা ছিলেন। এসময় ঢাকাগামী একটি ট্রেন আসলেও তিনি সরতে না পারায় মুহূর্তের মধ্যে কাটা পড়ে তিনি মারা যান। নিহত আবদুস সালাম ময়মন সিংহ জেলার কাতালের চর এলাকার বাসিন্দা।
নীলফামারী সংবাদদাতা জানান, নীলফামারীর ডোমারে ছাগল খুঁজতে গিয়ে অটো রিক্সার চাপায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রোববার দুপুরে দুই বছর বয়সী সন্তানকে কোলে নিয়ে ছাগল খুঁজতে বের হয় উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড চাল্লিশপীড় গ্রামের  হাবিবুর রহমানের স্ত্রী স্বপ্না বেগম। সে চাল্লিশপীড় মাজারের পুর্ব পার্শ্বে মনি কবিরাজের বাড়ী সংলগ্ন রাস্তা পার হওয়ার সময় একটি অটোরিক্সার চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় তার দুই বছর বয়সী শিশু সন্তান রবিউল ইসলাম গুরুতর আহত হন। অটো রিক্সা চালক আসাদুল ইসলাম এ সময় কৌশলে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ