Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধান বিচারপতির সঙ্গে দেখা করেছেন গওহর রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৭, ১:৫২ পিএম | আপডেট : ৩:১০ পিএম, ৬ অক্টোবর, ২০১৭

প্রধান বিচারপতি এস কে সিনহার সঙ্গে দেখা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী।

আজ সকালে তিনি প্রধান বিচারপতির বাসভবনে গিয়ে সাক্ষাৎ করেন বলে জানা গেছে। এদিকে, আজ প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার সঙ্গে দেখা করেছেন সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল আমিনুল ইসলাম। শুক্রবার সকাল ৯টা ৪০ মিনিটে দিকে তিনি প্রধান বিচারপতির বাসায় প্রবেশ করেন। এর আগে প্রধান বিচারপতির সঙ্গে দেখা করতে আসেন তার ছোট ভাই রবীন্দ্র কুমার সিনহা। তিনি শুক্রবার সকাল সাড়ে নয়টায় পায়ে হেঁটে বাসভবনের ভেতরে প্রবেশ করেন।

প্রসঙ্গত, গত ২ অক্টোবর এক মাসের ছুটি চেয়ে রাষ্ট্রপতির কাছে চিঠি পাঠান প্রধান বিচারপতি এস কে সিনহা। শারীরিক অসুস্থতার কথা জানিয়ে তিনি ছুটির আবেদন করেছেন বলে গণমাধ্যমে খবর আসে।

যদিও বিএনপির পক্ষ থেকে আজও বলা হয়েছে এস কে সিনহার অসুস্থতার খবর অসত্য। এদিকে গতকাল বৃহস্পতিবার প্রধান বিচারপতির বাসায় যান আইনমন্ত্রী আনিসুল হক। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে এস কে সিনহার বাসভবনে গিয়ে প্রায় ৪০ মিনিট পর বের হয়ে আসেন আইনমন্ত্রী।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে হেয়ার রোডের বাসা থেকে স্ত্রীসহ বের হয়ে ঢাকেশ্বরী মন্দিরে গিয়ে পূজা দিয়ে আসেন এস কে সিনহা। এসময় প্রবীণ আইনজীবী রানা দাশগুপ্ত ও সুব্রত চৌধুরীও ছিলেন।

তখন প্রধান বিচারপতি এস কে সিনহাকে দেখে অসুস্থ মনে হয়নি বলে মন্তব্য করেছেন প্রবীণ আইনজীবী ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর রানা দাশগুপ্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ