Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধান বিচারপতির ঘাড়ে সওয়ার হয়ে বিএনপির ক্ষমতায় আসার স্বপ্ন নস্যাৎ হয়ে গেছে -খাদ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার ছুটিতে যাওয়া নিয়ে সমালোচনার জবাবে খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, প্রধান বিচারপতির ঘাড়ে সওয়ার হয়ে বিএনপির ক্ষমতায় আসার স্বপ্ন নস্যাৎ হয়ে গেছে।
গতকাল বুধবার বিকালে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শেখ হাসিনার সংর্বধনা অনুষ্ঠান সফল করতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।
খাদ্যমন্ত্রী কামরুল বলেন, বিএনপি সব সময় একটা ইস্যু খোঁজে। এর আগে প্রধান বিচারপতির ঘাড়ে পারা দিয়ে ক্ষমতায় যাওয়ার জন্য একটা ষড়যন্ত্র করেছিল। কিন্তু সে ষড়যন্ত্র নস্যাৎ হয়েছে। এর পর রোহিঙ্গা নিয়ে তাদের ষড়যন্ত্র অব্যাহত আছে।
তিনি বলেন, প্রধান বিচারপতি অসুস্থ, ছুটি চেয়েছেন। তার জন্য দোয়া করা উচিৎ। আমরা সবাই তার রোগ মুক্তি কামনা ও দ্রæত আরোগ্যর জন্য দোয়া করছি। তখন বিএনপি এটা নিয়ে নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে। তবে কোন ষড়যন্ত্রই আমাদের চলার পথে বাধা হতে পারবে না।
শেখ হাসিনার সংবর্ধনায় দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার পরামর্শ দিয়ে কামরুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনায় কোন অনুপ্রবেশকারী যেন ভিতরে প্রবেশ করতে না পারে সে জন্য সবাইকে সতর্ক থাকতে হবে।
বর্ধিত সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যরিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আগামী ৭ তারিখ নেত্রীর (শেখ হাসিনার) সংবর্ধনায় দলীয় সাংগঠনিক শক্তির প্রকাশ ঘটাবো।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সমালোচনা করে নওফেল বলেন, তিনি দেশের বাইরে বসে ষড়যন্ত্র করছেন। আমরা ব্রিটিশ সরকারের কাছে তার ষড়যন্ত্রের বিষয়ে তদন্ত দাবি করবো। এছাড়া বাংলাদেশের আদালতে একজন দন্ডিত আসামিকে কিভাবে সে দেশ আশ্রয় দিয়েছে?
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ