Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পরনের জুব্বা দিয়ে আগুন নিভিয়ে ভারতীয় চালকের প্রাণ বাঁচালেন মুসলিম মহিলা

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

উপস্থিত বুদ্ধির জোরে জলন্ত ট্রাকের মধ্যে থেকে বের করে এক ভারতীয় চালকের প্রাণ বাঁচালেন সংযুক্ত আরব আমিরাতের এক মুসলিম মহিলা।

জানা গেছে, হাসপাতালে বন্ধুকে দেখে বাড়ি ফিরছিলেন জওয়াহের সাইফ আল কুমায়িতি নামে বছর বাইশের এক মহিলা। পথে রাস আল-খাইমা শহরের কাছে তিনি দেখেন দুটি ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। সঙ্গে সঙ্গে দুটি ট্রাকেই আগুন লেগে যায়। কুমায়িতির কানে আসে, একটি ট্রাক থেকে কেউ একজন চিৎকার করে বাঁচানোর আর্তি করছেন। সঙ্গে সঙ্গে সঙ্গী বন্ধুর পরনের জুব্বা নিয়ে তিনি ছুটে গিয়ে আগুন নিভিয়ে চালককে বের করে আনেন। পুলিশ জানিয়েছে, ওই চালকের নাম হরকিরিত সিংহ।
কুমায়িতি বলেন, আমি গিয়ে দেখি, ওই চালক পড়ে রয়েছে। ওর গায়ে আগুন লেগে রয়েছে। ওর শরীরে কোনও কাপড় ছিল না। আমি জুব্বা দিয়ে তাকে ঢেকে দিই। কুমায়িতি যোগ করেন, ওই চালক তাকে জানান, তিনি মরতে চান না। মহিলা তার সঙ্গে কথা বলে শান্ত হতে বলেন।
কিছুক্ষণের মধ্যেই পুলিশ, অ্যাম্বুলেন্স ও প্যারামেডিকরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই চালককেই হাসপাতালে নিয়ে যান। কুমায়িতি জানান, ওই ব্যক্তির প্রাণ বাঁচাতে পেরে তার ভাল লাগছে। সূত্র : এবিপি আনন্দ।



 

Show all comments
  • monir ৩ অক্টোবর, ২০১৭, ৭:০১ এএম says : 0
    একজন মহিলা ইসলামের শিক্ষা বাস্তবায়িত করল ধন্যবাদ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ