Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আটশ’ পিস ইয়াবাসহ চার যুবক আটক

| প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৮শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলো, ভূয়াপুর উপজেলার সাবলকুড়া গ্রামের মোঃ আরফান আলীর ছেলে আল আমিন (২৫), বামন হাটা খাঁ পাড়া গ্রামের মোঃ ওমর আলী খাঁনের ছেলে আনোয়ার হোসেন (৩৫), বেতুয়া উত্তরপাড়া গ্রামের মুসলিম উদ্দিন আকন্দের ছেলে হিটলুর রহমান (২৮) ও রামপুর গ্রামের হযরত আলীর ছেলে জাহির হোসেন (৩০)।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) অশোক কুমার সিংহ জানান, গোপন সংবাদের ভিত্তেতে শুক্রবার রাতে টাঙ্গাইল শহরের হীরা সুপার মার্কেটে অভিযান চালানো হয়। এ সময় মাদক ব্যবসার সাথে জড়িত অভিযোগে চারজনকে আটক করা হয়। এদের মধ্যে আল-আমিনের দেহ তল্লাশী করে চারটি প্যাকেটের মধ্যে রাখা আটশ’ ইয়াবা উদ্ধার করা হয়। অপর তিনজন ইয়াবা বিক্রিতে সহযোগী হিসেবে কাজ করতো। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক বাজার মূল্য দুই লাখ চল্লিশ হাজার টাকা। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরে করা হয়েছে বলেও জানান অশোক কুমার সিংহ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ