Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভালো আছেন প্রধানমন্ত্রী

| প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:১২ এএম

স্টাফ রিপোর্টার : গলবøাডার অপারেশনের পর ভালো আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমানে তিনি সার্বক্ষণিক নিজের অফিসের সঙ্গে যোগাযোগ রাখছেন। ডিজিটাল মাধ্যমে গত বৃহস্পতিবারও তিনি ৭টি জরুরি ফাইল ছেড়ে দিয়েছেন। গত সোমবার যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনে তার গলবøাডারে সফল অস্ত্রোপচার করা হয়।
শুক্রবার সকালে ওয়াশিংটন থেকে প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী এখন ভালো আছেন। তিনি সার্বক্ষণিক ঢাকায় তার অফিসের সঙ্গে যোগাযোগ রাখছেন এবং বৃহস্পতিবার গুরুত্বপূর্ণ সাতটি ইলেট্রনিক ফাইল (ই-ফাইল) ছেড়েছেন।
বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন, প্রধানমন্ত্রী এখন ভালে আছেন। তিনি ফেসবুক পোস্টে বলেন, তার স্বাস্থ্যের ব্যাপারে যারা উদ্বেগ প্রকাশ করেছেন, পাশাপাশি যারা তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সকলকে আমি ধন্যবাদ জানাচ্ছি। তিনি এখন ভালো আছেন।
প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় লিখেছেন, গত সোমবার রাতে মা’র গলবøাডারের সার্জারি হয়। আমাদের পাশের হাসপাতালে আমার এক ডাক্তার বন্ধু সার্জারি করেন। তিনি বলেন, সার্জারি অত্যন্ত সফল হয়েছে এবং পরদিন সকালেই মা বাসায় ফিরে আসেন।
জয় আরও লিখেছেন, আজ তার জন্মদিন। কিন্তু আমরা তেমন কিছু করছি না। কারণ, মাকে বিশ্রামে থাকতে বলা হয়েছে।
শেখ হাসিনা সাধারণ পরিষদের ৭২তম অধিবেশনে যোগদান শেষে গত ২২ সেপ্টেম্বর নিউইয়র্ক থেকে ওয়াশিংটনে গেছেন। জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে ১৭ সেপ্টেম্বর তিনি নিউইয়র্ক যান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ