Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে গলা কেটে যুবক হত্যা

| প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাওন (২৩) নামের এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হাত কেটে আলাদা করে এবং গলাকেটে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে সদর উপজেলার ঢোলাদিয়া তালতলা এলাকায় লোমহর্ষক এ হত্যাকাÐের ঘটনা ঘটে। নিহতের পারিবারিক সূত্র জানা যায়, নিহত শাওন জামালপুর সদর উপজেলার ৭নং ঘোঢ়াধাপ ইউনিয়নের কেজাইকান্দা গ্রামের বাসিন্দা। তার বাবা ওয়াজেদ আলী অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা। সে নগরীর ঢোলাদিয়া তালতলা এলাকায় পরিবারের সাথে বসবাস করত। এবং সে শহর ছাত্রলীগের সক্রিয় ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে।
নিহতের পরিবারের বরাত দিয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঢোলাদিয়া তালতলা এলাকায় মোস্তাক ও শাওনের মধ্যে বেশ কিছুদিন ধরে দ্বন্ধ চলছিলো। এর জের ধরেই বুধবার দুপুরে এ হত্যাকাÐের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ওসি আরো জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এবং এ ঘটনায় মোস্তাককে আটক করা হয়েছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ