Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার পাশে আর্ত মানবতার সেবায় সারা পৃথিবী আছে -কৃষিমন্ত্রী

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৭, ৬:১৮ পিএম

বাংলাদেশ আজকে একা নয় শেখ হাসিনার পাশে আর্ত মানবতার সেবায় সারা পৃথিবী আছে কূটনৈতিক সম্পর্ক যাই থাক আর্ত মানবতার ডাকে সারা দিয়ে নিজেরাই উদ্যোগ গ্রহণ করছে এরই নাম সফল কূটনীতি বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী তিনি আজ বিকেলে তার নির্বাচনী এলাকা নকলা -নালিতাবাড়ীতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় কালে গোপাল জিউর মন্দিরে এসব কথা বলেন ।

তিনি বলেন এরই নাম তো সফল কূটনীতি। আত্মমর্যাদা বজায় রেখে কিভাবে মানবতার সেবা করা যায় সারা বিশ্বকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়েছেন শেখ হাসিনা

তিনি বলেন ওমুক দেশ শেখ হাসিনা কে, ওমুক প্রেসিডেন্ট শেখ হাসিনা কে পাত্তা দেয় না। পাত্তা দেয়না বলার পরের দিনেই সেই ৩০ বিলিয়ন ডলার সাহায্য এসেই উপস্থিত হয়েছে । শেখ হাসিনা তো ফকিরে বাচ্চা না। যে হাত পেতে সাহায্য চাবে। আর সৌদি আরবও আমাদের সাহায্য পাঠিয়েছে। সারা বিশ্বের মানুষ এই রোহিঙ্গা সমস্যা সমাধানের জন্য চায়। কোন অভিনয় নয়, কোন কৃত্রিমতা নয়, আমাদের মাননীয় প্রধান মন্ত্রী দক্ষ কূটনীতিক ।

এ সময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড.মল্লিক আনোয়ার হোসেন, জেলা পুলিশ সুপার রফিকুল ইসলাম গণি,উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক মাস্টার,সাধারণ সম্পাদক ফজলুল হক মেয়র আবুবক্কর সিদ্দিক,ভাইস চেয়ারম্যান আছমতারা আসমা, স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ উপজেলার ৩৪ টি পূজা মণ্ডপের ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ