Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারও বিকেএমইএ সভাপতি সেলিম ওসমান

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গার্মেন্ট মালিকদের সংগঠন বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফেকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) এর দুই বছর মেয়াদী (২০১৭-১৯) পরিচালনা পরিষদে টানা চতুর্থবারের মত এবারও সভাপতি হয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান।

সোমবার শহরের চাষাঢ়ায় বিকেএমইএ’র প্রধান কার্যালয়ে নির্বাচিত ২৭ পরিচালকের উপস্থিতিতে অফিস বেয়ারার্স (সভাপতি, ১ম সহ-সভাপতি, ২য় সহ-সভাপতি, ৩য় সহ-সভাপতি ও সহ-সভাপতি (অর্থ) পদসমূহে নির্বাচন অনুষ্ঠিত হয়।
উক্ত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় সেলিম ওসমান সভাপতি, মনসুর আহমেদ প্রথম সহ-সভাপতি, ফজলে শামীম এহসান দ্বিতীয় সহসভাপতি পদে, গাওহার সিরাজ জামিল তৃতীয় সহসভাপতি ও মো. হূমায়ুন কবীর খাঁন শিল্পী সহ-সভাপতি (অর্থ) নির্বাচিত হন। এরআগে বিকেএমইএ নির্বাচনে সেলিম ওসমানের নেতৃত্বে ২৭ পরিচালক বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। তাদের মধ্যে ৫ জন সভাপতি ও সহ সভাপতি ছাড়া বাকি ২২ জন পরিচালক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ