Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রোহিঙ্গাদের পাঠিয়ে যুদ্ধ ঘোষণা করেছে মিয়ানমার -অর্থমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৭, ৪:১৯ পিএম

রোহিঙ্গাদের বাংলাদেশে পাঠিয়ে মিয়ানমার বাংলাদেশের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

আজ রোববার গাজীপুরের টঙ্গীতে অ্যাননটেক্স কারখানায় স্বাস্থ্য ক্যাম্প উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নে অর্থমন্ত্রী এ মন্তব্য করেন।

অর্থমন্ত্রী বলেন, ‘রোহিঙ্গাদের বাংলাদেশে পাঠিয়ে মিয়ানমার এ দেশের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। চার লাখের বেশি রোহিঙ্গা শরণার্থী এ দেশের অর্থনৈতিক ও সামাজিক জীবনে দোলা দিয়েছে। তবে আমরা মুক্তিযুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছি। আমাদের প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের নিজ দেশে ফেরত পাঠাতে চেষ্টা করে যাচ্ছেন।’

এ সময় স্থানীয় সাংসদ জাহিদ আহসান রাসেল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খান, অ্যাননটেক্স কারখানার ব্যবস্থাপনা পরিচালক বাদল ইউনুছসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • S. Anwar ২৪ সেপ্টেম্বর, ২০১৭, ১১:৩৮ পিএম says : 0
    সরকারী মন্ত্রী-আমলা সকলের স্মরণশক্তি লোপ পেয়ে গেলো কিনা তাওতো বুঝতে পারছি না। সবাই দেখছি কেবল বর্তমানের সাড়ে চার লাখের বেশী রোহিঙ্গা শরনার্থীর হিসাব করেন। আগের রয়ে যাওয়া চার লাখের বেশী শরনার্থীগুলোকে কি করবেন? সে গুলোকে গনায় ধরেন না কেন.???
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ