Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টার খবর ভুয়া -শিল্পমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৭, ৪:১৭ পিএম | আপডেট : ৪:৩০ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০১৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টার খবর ভুয়া বলে দাবি করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেছেন, প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টার কোনো তথ্য নেই সরকারের কাছে। এই সংক্রান্ত খবর ভুয়া।

আজ রবিবার আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির এক বৈঠক শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

আমু বলেন, এ বিষয়ের সত্যতা আছে বলে আমাদের কাছে প্রতীয়মান হয়নি। আর সত্যতা পাননি বলে এই বিষয়টি নিয়ে কমিটির বৈঠকে কোনো আলোচনা হয়নি।
শিল্পমন্ত্রী বলেন, রোহিঙ্গা ইস্যুতে যেন কেউ সাম্প্রদায়িকতা সৃষ্টি করতে না পেরে সেদিকে কঠোর নজর রাখছে সরকার।

প্রসঙ্গত, শনিবার ভারত ও মিয়ানমার ভিত্তিক দুটি পত্রিকায় খবর প্রকাশিত হয় চার সপ্তাহ আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাইরে ধারাবাহিক বোমার বিস্ফোরণ ঘটিয়ে শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত করেছিল জেএমবি জঙ্গিরা। বাংলাদেশ ও ভারতের জঙ্গি-সন্ত্রাসবিরোধী কর্মকর্তারা তা ভেস্তে দেন।
গণমাধ্যমে এই খবর আসার পর আলোচনার মধ্যে বিষয়টি নিয়ে বাংলাদেশ সরকারের কারও ভাষ্য পাওয়া গেল।

এর আগে আজ সকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি এক আলোচনা সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্রে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ