Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশে ফিরেছেন প্রধান বিচারপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৭, ১০:৩৭ এএম | আপডেট : ৪:২৫ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০১৭

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা দেশে ফিরেছেন। প্রায় ১৫ দিনের বিদেশ সফর শেষে গতকাল রাত ১০টা ৪০ মিনিটে তিনি জাপান থেকে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে ঢাকায় পৌঁছান। এ তথ্য জানিয়েছেন তার একান্ত সচিব মোহাম্মদ আনিসুর রহমান। এর আগে এসকে সিনহা ব্যক্তিগত কাজে গত ৮ সেপ্টেম্বর রাতে কানাডার উদ্দেশে দেশ ছাড়েন।

জানা গেছে, অসুস্থ মেয়েকে দেখতে কানাডায় যান প্রধান বিচারপতি। সেখানে এক সপ্তাহ অবস্থান করেন। এশীয়-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের প্রধান বিচারপতিদের সম্মেলনে যোগ দিতে তিনি ১৮ সেপ্টেম্বর কানাডা থেকে জাপান যান। দেশটির রাজধানী টোকিওতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। যেখানে এসকে সিনহাকে আমন্ত্রণ জানিয়েছিলেন জাপানের প্রধান বিচারপতি।

এদিকে প্রধান বিচারপতির অবর্তমানে ভারপ্রাপ্ত হিসেবে তার দায়িত্ব পালন করেন আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি মো. আবদুল ওয়াহাব মিঞা।



 

Show all comments
  • Md Iqbal ২৪ সেপ্টেম্বর, ২০১৭, ২:১৫ পিএম says : 0
    I want to say that Mr Sinha (Chief Justice) is constant on his about care taker government decision? nor will change his decision.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ