Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে পৃথক ঘটনায় পাঁচজন নিহত

| প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


রাজশাহী ব্যুরো : রাজশাহীতে পৃথক ঘটনায় পাঁচজন মারা গেছে। গতকাল রাজশাহীর পবায় এক মাছ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শাহাবুল ইসলাম (৩২) রাজশাহী নগরের রাজপাড়া থানার হড়গ্রাম ইউনিয়নের কাশিয়াডাঙ্গা ফেরতাপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে।
গতকাল সকালে উপজেলার দারুশা ইউনিয়নের কৈকুড়ি এলাকার রাস্তার পাশ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। জমি ক্রয়-বিক্রয়ের ব্যবসা করতো। রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সংলগ্ন রেললাইন থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ওই লাশ উদ্ধার করে। সকাল ৬টায় ঈশ্বরদী থেকে রহনপুরগামী আইআর ট্রেনে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ গিয়ে বিশ্ববিদ্যালয়ের স্টেশন বাজারের দুইশ গজ পূর্বে রেললাইন থেকে আনুমানিক ৪০বছর বয়সী এই ব্যক্তির লাশটি উদ্ধার করে পুলিশ।
রাজশাহীর পবা উপজেলার কাটাখালি বাজারে গতকাল শুক্রবার দুপুরে ঢাকা-রাজশাহী মহাসড়কে পণ্যবাহী কাভার্ড ভ্যানের ধাক্কায় এক কিশোর নিহত হয়েছে। সে মতিহার থানার বেলঘরিয়া এলাকার জাহিদুল হকে ছেলে ফারুক হোসেন (১৭) । পরে পালিয়ে যাওয়া কাভার্ড ভ্যানটিকে নগরীর শাহ মখদুম কলেজের সামনের পেট্রোল পাম্প থেকে পুলিশ আটক করে। মহানগরীতে পুকুরের পানিতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত হলেন, নগরীর লক্ষীপুর ভাটাপাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (৩২)
আজ শুক্রবার বেলা ১১টার দিকে চন্ডিপুর ভাটাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, সকালে পুকুরে গোসল করতে মেনে ডুব দিয়ে আর ওঠেননি। পরে পাশের লোকজন তাকে অনেক খোঁজাখোঁজি করে তার লাশ উদ্ধার করে। রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ