Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কাশ্মিরে মন্ত্রীর গাড়িকে লক্ষ্য করে গেরিলা হামলা, নিহত ৩

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মিরে হামলায় তিনজন বেসামরিক নিহত হয়েছেন। আহত হয়েছেন ১২ জন নিরাপত্তাকর্মী। গতকাল শ্রীনগর থেকে ২৫ মাইল দক্ষিণে ত্রাল শহরে মন্ত্রী নাইম আখতারের বহরকে লক্ষ্য করে এই হামলা চালানো হয়ে থাকতে পারে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। তবে মন্ত্রী অক্ষত রয়েছেন, আহত হয়েছেন তার গাড়িচালক। বেলা পৌনে ১২টা নাগাদ গেরিলারা দক্ষিণ কাশ্মিরের পুলওয়ামা জেলার ত্রালে একটি বাসস্ট্যান্ডে গ্রেনেড নিক্ষেপ করলে পিঙ্কি কৌর, গুলাম নবী এবং মুহাম্মদ ইকবাল খান নামে তিন বেসামরিক ব্যক্তি নিহত হন। তাদের মধ্যে একজন কলেজছাত্রও রয়েছেন। আহতদের চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার স্থল ও আশপাশে তল্লাশি চালানো হচ্ছে।
ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদন থেকে জানা যায়, রাজ্যের পূর্তমন্ত্রী নঈম আখতারকে টার্গেট করে গেরিলারা গ্রেনেড হামলা চালালে তিনি কোনোক্রমে রক্ষা পান। পুলিশ বলছে, বর্তমানে তিনি নিরাপদে আছেন এবং তাকে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়েছে। সূত্র : ওয়েবসাইট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ