Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রোহিঙ্গাদের সাহায্যে এগিয়ে আসুন -মাওলানা মাহফুজুল হক

আজ প্রেস ব্রিফিং

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৭, ১:০৩ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হকের নেতৃত্বে কেন্দ্রীয় ত্রাণ টিম কক্সবাজারের কুতুপালং এর মধুছড়ি ক্যাম্পে বিভিন্ন স্পটে নগদ অর্থ বিতরণ ও দুটি মসজিদ এবং দুটি টিউবওয়েল স্থাপন করেন। এসময় তিনি বলেন, এখানকার শরণার্থীরা যে দুর্বিষহ জীবন-যাপন করছে তা কাটিয়ে তুলতে দলমত নির্বশেষে দেশের সর্বস্তরের জনগণকে স্বতস্পূর্তভাবে এগিয়ে আসতে হবে। তিনি তিনি অতিসত্ত¡র সেনাবাহিনী মোতায়েন করে তাদের সমস্যাগুলো কাটিয়ে তোলার দাবি জানান এবং আজ ২১ সেপ্টেম্বর দুপুর ১টায় দলীয় কার্যালয়ে রোহিঙ্গাদের সার্বিক অবস্থার উপর প্রেস ব্রিফিং এর সিদ্ধান্ত গ্রহণ করেন।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা রেজাউল করীম জালালী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আজীজ, কেন্দ্রীয় বায়তুল-মাল ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহসিনুল হাসান, ঢাকা মহানগর সভাপতি মাওলানা এনামুল হক মূসা, চট্টগ্রাম মহানগর নির্বাহী সভাপতি মাওলানা সোহাইল আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা শাহ শরীফুল্লাহ, কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক মাওলানা কফিল উদ্দীন মানিক, নোয়াখালী জেলা সহ সাধারণ সম্পাদক মাওলানা শরীফুল্লাহ, মাওলানা মোরশেদ আলম কাসেমী, ছাত্র মজলিসের নারায়ণগঞ্জ জেলা সভাপতি মুহাম্মদ আতাউল্লাহ, কাজী আনোয়ার হোসাইন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ