Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

দু’স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ৩

| প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


ইনকিলাব ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৪ জন ও আহত হয়েছে ৩ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
বেনাপোল অফিস জানায়, যশোরের সীমান্তÍবর্তী উপজেলা শার্শার হাড়িখালি বাসস্টান্ডে রোববার রাতে ট্রাক ও টেম্পুর মুখোমুখি সংঘর্ষে জনি হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হযেছেন আরো তিনজন। নিহত জনি শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের লাউতাড়া গ্রামের আব্দুল মান্নান মন্টুর ছেলে। নাভারন হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আফজাল হোসেন জানান, সাতক্ষীরার ভোমরা বন্দর থেকে কাঁচামাল (টমেটো) বোঝাই একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-১২২৫) ঢাকায় যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে হাড়িখালি বাস স্টান্ডে দাঁড়িয়ে থাকা যাত্রীবোঝাই একটি টেম্পুকে ধাক্কা দেয়। এসময় ট্রাকের নিচে পড়ে ওই টেম্পুর যাত্রী জনি হোসেন ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে নাভারন হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ ট্রাকটি আটক করে নাভারন হাইওয়ে ফাঁড়িতে রেখেছে। তবে ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে গেছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা। এ ঘটনায় মামলা হয়েছে শার্শা থানায়।
সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা জানান, সৈয়দপুরে রোববার রাত ৩টার দিকে বাইপাস সড়কের ধলাগাছ মতির মোড় নামকস্থানে পাথর বোঝাই দুই ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলে ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলেন, লালমনিরহাট জেলার হাতিবান্দা উপজেলার দুলাল মিয়া (৫০) নীলফামারী ডিমলা সদরের আতিকুল ইসলাম (২১) ও পঞ্চগড় জেলার বোদা উপজেলার নাজিমুল হক(১৭)। পুলিশ সূত্রে জানা যায়, ধলাগছ মোড়ে দাঁড়িয়ে থাকা একটি (খারাপ) বিকল ট্রাক (ঢাকা মেট্রো-১৬-৮৭৯) এর চালক ও সহকারী ট্রাকটির যান্ত্রিক ত্রæটি (সারানোর) মেরামত করার সময় পিছন থেকে আসা অপর আর একটি ট্রাক (ঢাকা মেট্রো-১৬৮৮৩৩) ধাক্কা দিলে উভয় ট্রাকই ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে উভয় ট্রাকের তিনজন নিহত হন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ