Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মোবাইল ছিনতাইয়ের ঘটনায় জের ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম : আটক ৬

| প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : মোবাইল ছিনতাইকারীকে হাতেনাতে ধরার জের ধরেই ময়মনসিংহ জেলা ছাত্রলীগের ইশরাক হোসেন রাফি নামের এক কর্মীকে মাথায় এলোপাতাড়ি কুপিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীরা ৪ রাউন্ড গুলি করে। এ ঘটনায় রিপনসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার বিকেলে নগরীর পিয়নপাড়া ও নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, গত বৃহস্পতিবার নগরীর বাউন্ডারী রোড এলাকায় জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নওশেল আহমেদ অনি’র এক বন্ধুর ছোট ভাইয়ের মোবাইল ফোন ছিনতাই হয়। এরপর নাহার রোড মোড় থেকে তুষার নামে এক তরুণের কাছ থেকে সেই মোবাইল সেটটিই উদ্ধার করা হয়। এ বিষয়ে ছাত্রলীগ কর্মী শাহীন আলম ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত খোকন গ্রæপের তুষারকে ভৎসর্না করে। এর পর পরই রাতে নগরীর পিয়নপাড়া এলাকার শাহীনের বাসায় তুষারের নেতৃত্বে কয়েকজন অতর্কিত হামলা, ভাঙচুর ও তাÐব চালায়। পরে এ নিয়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশের মধ্যস্থতায় দু’পক্ষই পরবর্তীতে বিরোধ মিমাংসা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ