Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামস্থ রাশিয়ার কনস্যূল জেনারেলকে চসিকের বিদায়ী সংবর্ধনা

| প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন রাশিয়াকে বাংলাদেশের অকৃত্রিম বন্ধু উল্লেখ করে বলেন, স্বাধীনতার পর দেশ পুনর্গঠন এবং বন্দর সচল করার ক্ষেত্রে রাশিয়ার ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। গতকাল (রোববার) আন্দরকিল্লাস্থ মেয়রের বাসভবনে চট্টগ্রামস্থ রাশিয়ার কনস্যূল জেনারেল ওলেগ পি বয়কোকে বিদায়ী সংবর্ধনা প্রদানকালে মেয়র একথা বলেন। এতে সভাপতিত্ব করেন সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মুহাম্মদ মুস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে রাশিয়ান দূতাবাসের কর্মকর্তা ছাড়াও স্থপতি আশিক ইমরান, প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন, মেয়রের একান্ত সচিব মো. মঞ্জুরুল ইসলাম, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিসেস সনজিদা শরমিনসহ কর্পোরেশনের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।
চসিকের চিকিৎসক টিম
বর্বর সেনা নির্যাতনে মিয়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে আসা আহত ও রোগাক্রান্ত রোহিঙ্গা উদ্বাস্তুদের চিকিৎসা সেবা দিতে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের নির্দেশে ওষুধপত্র, চিকিৎসা সরঞ্জামসহ কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরীর নেতৃত্বে ৬ জন বিশেষজ্ঞ ডাক্তার, প্যারামেডিকসহ ১২ সদস্যের একটি টীম আজ সোমবার সকালে কক্সবাজারের উখিয়ার উদ্দেশে রওনা দেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ