Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩

| প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের দুই স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন ও আহত হয়েছে ৩ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ভালুকা উপজেলার মেহরাবাড়ি নামক স্থানে মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ কোম্পানির এক এস,আর নিহত ও রিক্সাচালক সহ ৩জন আহত হয়েছেন। জানা যায়, গতকাল শনিবার দুপুরে আবিল পোল্ট্রি হেচারির একটি মাইক্রোবাসের চালক দ্রæতগতিতে এসে প্রথমে একটি ব্যাটারী চালিত রিক্সকে ধাক্কা দিয়ে ওই রিক্সা গিয়ে প্রাণ কোম্পানির বাইসাইকেল বাহী ২জন এস,আরকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই প্রাণের মশলা গ্রæপের এস,আর শেরপূর জেলার শ্রীবর্দী উপজেলার চরশিমুলচরা গ্রামের মাওলানা নূরুল ইসলাম ছেলে রাইসুর রহমান(৩৫) ঘটনাস্থলেই নিহত হন এবং রিক্সাচালক সহ ৩জন আহত হন। ঘটনার পর মহাসড়কের ভালুকা পৌরসদর বগড়াপাড়া এলাকা থেকে চালাকসহ মাইক্রোবাসটিকে আটক করে ভরাডোবা হাইওয়ে পুলিশ। আটককৃত ড্রাইভারের শাহ পরাণ (২৮) চাঁদপুর জেলার মতলব উপজেলার নওগাঁও গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
মাগুরা জেলা সংবাদদাতা জানান, মাগুরার শ্রীপুর উপজেলার ছাবিনগর গ্রামে দ্রæতগামী মোটর সাইকেলের ধাক্কায় সালামত শিকদার (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। গ্রাম্য রাস্তা দিয়ে চলার সময় দ্রæতগামী একটি মোটরসাইকেল তাকে সাজোরে ধাক্কা দিলে সে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়। গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। তাকে দ্রæত মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হলে কিছু সময় পর সে মারা যায়। এ ব্যাপারে শ্রীপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ