Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ষড়যন্ত্র মোকাবেলায় যুব সমাজকে ঐক্যবদ্ধ ও কৌশলী হতে হবে -যুবলীগ চেয়ারম্যান

| প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, দেশের বিরুদ্ধে চলমান বিভিন্ন ষড়যন্ত্র মোকাবেলায় যুব সমাজকে ঐক্যবদ্ধ ও কৌশলী ভূমিকা রাখাতে হবে। দেশের বিরুদ্ধে বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলমান রয়েছে। এই ষড়যন্ত্র মোকাবেলায় যুব সমাজকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
গতকাল শুক্রবার যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের ৭৩ ও ৭৪ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক কাউন্সিলে তিনি এসব কথা বলেন। দক্ষিণগাঁও বালুরমাঠে এ কাউন্সিল হয়। কাউন্সিলের উদ্বোধন করেন ঢাকা মহানগর যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট।
আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনকে ‘জনগণের ক্ষমতায়ন’ দিবস পালনের আহŸান জানিয়ে ওমর ফারুক চৌধুরী বলেন, আমরা ওই দিনে জনগণের ক্ষমতায়ন দিবস পালন করবো। আমি দেশবাসীকে আহŸান জানাই আপনারা সকলে ২৮ সপ্টেম্বর জনগণের ক্ষমতায়ন দিবস পালন করুন। তিনি বলেন, আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা শান্তিতে নোবেল পুরস্কার পেয়েছেন, ড. ইউনুস নোবেল পেয়েছেন। কিন্তু শান্তি প্রতিষ্ঠায় তারা কোন অবদান রাখেননি। বিশ্বশান্তি প্রতিষ্ঠায় অবদান রেখে চলেছেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনাশেখ হাসিনার দর্শন ‘জনগণের ক্ষমতায়ন’ জাতিসংঘ স্বীকৃতি দিয়েছে।
প্রধান বিচারপতির সমালোচনা করে যুবলীগ চেয়ারম্যান বলেন, সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের পর্যবেক্ষণে বঙ্গবন্ধুকে কটুক্তি করা হয়েছে। কত বড় সাহস!
দক্ষিণগাও ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল আজিজ মোল্লার সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক হরুনুর রশিদ, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুল ইসলাম মিজু, ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রেজা, সহসভাপতি মাইনউদ্দিন রান্,া সোহরাব হোসেন স্বপন, সারোয়ার হোসেন মনা, এনামুল হক আরমান, মুরসালিন আহম্মেদ, যুগ্ম সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ ভ‚ইয়া, মিজানুর রহমান বকুল, মাকসুদুর রহমান, সম্পাদক মন্ডলীর সদস্য শাহনাজ পারভীন হিরা, ওমর শরীফ পলাশ, সৈয়দ মাসুদ হাসান রুমী, আশিকুর রহমান নাদিম, খন্দকার আরিফুজ্জামান। সভা পরিচালনা করেন প্রচার সম্পাদক আরমান হক বাবু।
সম্মেলন শেষে ৭৩ ও ৭৪ নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন করা হয়। ৭৩ নং ওয়ার্ডের সভাপতি মাহমুদুল হাসান নাসির, সাধারণ সম্পাদক মোসলে উদ্দিন সরদার এবং যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন মিয়া দায়িত্ব পেয়েছেন। ৭৪ নং ওয়ার্ডে সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সোহাগ দায়িত্ব পেয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ