Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কাদের সিদ্দিকীকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৭, ১:০৮ পিএম
কাদের সিদ্দিকীকে দেখতে হাসপাতালে গিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরবিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একদিন পর ডেঙ্গু জ্বরে আক্রান্ত কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তমকে দেখতে হাসপাতালে গেলেন তিনি।
 
মঙ্গলবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) যান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। এ সময় তার সঙ্গে ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান।
 
ভিআইপি কেবিনে চিকিৎসাধীন কাদের সিদ্দিকীর পাশে বসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তার চিকিৎসার খোঁজখবর নেন। এ সময় দুই নেতার মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তা হয়।
 
ওবায়দুল কাদের নিজ দলের সাবেক এই নেতার আশু রোগমুক্তি কামনা করেন। হাসপাতালে দেখতে আসায় ওবায়দুল কাদেরকেও কৃতজ্ঞতা জানান কাদের সিদ্দিকী।
 
প্রসঙ্গত, ঈদের আগে বাড়ি যাওয়ার পথেই ডেঙ্গু রোগে আক্রান্ত হন কাদের সিদ্দিকী। পরে তাকে টাঙ্গাইলে চিকিৎসা দেয়া হয়। অবস্থার উন্নতি না হওয়ায় গতকাল রোববার বিকালে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয়। গতকাল তাকে হাসপাতালে দেখতে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ