Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আদালতে ক্ষমা চাইলেন বগুড়া সদর থানার ওসি

| প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, বগুড়া ব্যুরো : বাড়ি গোপালগঞ্জে বিধায় বগুড়ার স্থানীয় আওয়ামীলীগের হর্তাকর্তাদের সাথে তার বিশেষ সম্পর্ক, ছাত্র জীবনে তিনি ছাত্রলীগের কি যেন ছিলেন সেটা বলে বেড়াতেন দম্ভভরে, ঊর্ধ্বতন কর্মকর্তাদের করতেন থোড়াই কেয়ার !
অথচ তিনিই বিনয়ে বিগলিত নতশিরে বগুড়ার মাননীয় সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শরিফুল ইসলামের কোর্টে হাজির হয়ে বললেন,‘হুজুর আমার ভুল হয়েছে, আমায় ক্ষমা করুন।’ যিনি ক্ষমা চাইলেন তিনি বগুড়া সদর থানার ওসি মোহাম্মদ এমদাদ হোসেন। বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শরিফুল ইসলাম গত ১২ ও ২০ আগষ্টসহ আরও কয়েকদিন বগুড়া সার্কিট হাউসসহ অন্যান্য স্থানে ওসি এমদাদ হোসেনের মুখোমুখি হলে ওসি প্রটোকল অনুযায়ি যথাযথ সম্মান দেখাননি উপরোন্ত এড়িয়ে চলেছেন। বিষয়টি দৃষ্টিকটু ও অমর্যাদাকর মনে করে মাননীয় চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ওসিকে সুনির্দিষ্টভাবে কারন দর্শানোর নোটিশ করলে গত বৃহষ্পতিবার তিনি বিচারিক আদালতে হাজির হয়ে করজোড়ে ক্ষমা প্রার্থনা করেন। এর আগে বিচারক তার ঔদ্ধত্য মুলক আচরনের বিষয়টি উল্লেখ পুর্বক তীব্র ভাষায় তিরষ্কার করেন।

 



 

Show all comments
  • ziaul haque ২৬ আগস্ট, ২০১৭, ১১:৫৬ এএম says : 1
    ক্ষমতার অপব্যবহার, দাম্ভিকতা, আইনের প্রতি, বিচার বিভাগের প্রতি, সর্বোপরি সাধারন মানুষের প্রতি শাষক শ্রেনীর একটা তুচ্ছ তাচ্ছিল্য দৃস্টিভঙ্গি সব সময় ছিল, বর্তমানে আজও তা স্পস্ট ও বিদ্যমান। আইনের শাষন আছে কি? বোদ্ধা মহল কি বলে?
    Total Reply(0) Reply
  • মাসুদ ২৭ আগস্ট, ২০১৭, ৫:০৩ এএম says : 0
    এগুলো আর বলে কি হবে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ