Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সংসদ ভেঙে দিয়ে সরকারকে পদত্যাগের আহ্বান রিজভীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৭, ২:৫৯ পিএম

ষোড়শ সংশোধনী বাতিলের রায় মেনে নিয়ে সংসদ ভেঙে দিয়ে শেখ হাসিনা সরকারকে পদত্যাগের আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

শুক্রবার বেলা ১১টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে তিনি এ আহ্বান জানান।

প্রধান বিচাপরতি সুরেন্দ্র কুমার সিনহা এখন আওয়ামী লীগের কাঠগড়ায় মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, সরকার যাদের বিরোধী পক্ষ মনে করে, তাদের বিরুদ্ধে দুদক ও এনবিআর-এর মতো প্রতিষ্ঠান ব্যবহার করে মামলা করে। প্রধান বিচারপতির বিরুদ্ধে আয়-ব্যয়ের হিসাব তদন্ত শুরু- এর স্পষ্ট প্রমাণ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে রিজভী বলেন, ষোড়শ সংশোধনী বাতিলের রায় মেনে নিয়ে সংসদ ভেঙে দিয়ে পদত্যাগ করুন।

সর্বোচ্চ আদালতকে নতজানু করে রাখতে পোড়ামাটির নীতি সরকারগ্রহণ করেছে বলেও এ সময় মন্তব্য করেন অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

এছাড়া বন্যাদুর্গত এলাকায় সঠিকভাবে ত্রাণ বিতরণ হচ্ছে না অভিযোগ করে প্রেসি ব্রিফিংয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ তা ভাগবাটোয়ারা করে বিক্রি করছে। বন্যায় ক্ষতিগ্রস্তদের কাছে সঠিকভাবে ত্রাণ সহায়তা পৌঁছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ