Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশে তৃতীয় শক্তি ক্ষমতায় আনার অপচেষ্টা চলছে -খাদ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, দেশে তৃতীয় শক্তি ক্ষমতায় আনার জন্য অপচেষ্টা চলছে। এ লক্ষ্যকে সামনে রেখে এক/এগারোর কুশিলবরা দেশকে অস্থিতিশীল করতে এখনও সচেষ্ট। তারা সুপ্রীম কোর্টের ঘাড়ে পারা দিয়ে দেশে অরাজগতা সৃষ্টির পায়তারায় লিপ্ত রয়েছে। আগামী নির্বাচন বানচালের পায়তায় তারা ষড়যন্ত্রের জাল বুনছে। দেশ ধ্বংসের জন্য ষড়যন্ত্র হচ্ছে। দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য ষড়যন্ত্র করা হচ্ছে। এসকল স্বাধীনতা বিরোধি চক্রান্তকারিদের কাছ থেকে সজাগ থাকতে হবে। খাদ্যমন্ত্রী মঙ্গলবার কেরানীগঞ্জের ইস্পাহানী বিশ্ববিদ্যালয় কলেজ আয়োজিত জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন ৭১’এর ঘাতকরা পরিকল্পিতভাবে বঙ্গবন্ধুকে হত্যা করেছিল। এটা ছিল ঘাতকদের একটা পৈচাশিক বর্বরতা। এর মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করার চেষ্টা করা হয়েছে। বঙ্গবন্ধুকে হত্যা করার পর যারা ক্ষমতায় ছিল তারা মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জাতির সামনে তুলে ধরেননি বরং তারা তা বিকৃত করেছে। বঙ্গবন্ধু হত্যার পলাতক আসামিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে। খুনিরা কোথাও পালিয়ে থেকেও পার পাবেনা। বাংলার মাটিতে একদিন না একদিন তাদের বিচার হবেই। ৭১’এর খুনি,৭৫এর খুনি, জেলহত্যা এবং ২১ শে আগস্টের গ্রেনেড হামলা একই সূত্রে গাথা। এসকল ষড়যন্ত্রকারিরা এখনও দেশে বিদেশে সক্রিয় রয়েছে। তারা একের পর এক দুর্বিসন্ধি এটেই চলছে। তাদের চুরান্ত টার্গেট শেখ হাসিনা। কাজেই সবাইকে সজাগ থাকতে হবে। কোন ভাবেই খুনিদের এসকল চক্রান্ত সফল হতে দেওয়া যাবে না।
ইস্পাহানী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আফতাব উদ্দিনের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগনেতা ইউসুফ আলী চৌধুরী সেলিম, রোহিতপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলী, কেরানীগঞ্জ সার্কেল সহকারী ভ‚মি কমিশনার পারভেজুর রহমান, আওয়ামী লীগ নেতা আবু সিদ্দিক, আইকে শাহিন, ডাঃ ইকতিয়ার আহমেদ শাওন, মো. আলাউদ্দিন, ফজলুর রহমান, মো. জসীম উদ্দিন ও শাহাদাৎ হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ